ksrm

মহানগর সময়মোল্লা কাওসারের বিরুদ্ধে যত অভিযোগ

সময় সংবাদ

fb tw
somoy
মূলত ওয়ান্ডারার্স ক্লাবে ক্যাসিনোতে জড়িত থাকার অভিযোগ ছিল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওসারের বিরুদ্ধে। এছাড়া গ্রেফতার জি কে শামীম ও খালেদ মাহমুদকে জিজ্ঞাসাবাদে তার দুর্নীতিতে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায় বলেও জানা গেছে।
১৮ সেপ্টেম্বর ক্যাসিনো বিরোধী শুদ্ধি অভিযানের প্রথম দিনে যে কয়েকটি ক্লাবে অভিযান চালানো হয় তার মধ্যে একটি ওয়ান্ডারার্স ক্লাব। সেখান থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ মাদক, জালটাকা এবং ক্যাসিনোর সরঞ্জাম। এই ক্লাবের সভাপতির দায়িত্বে আছেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওসার। অভিযানের সময়ই আলোচনায় আসে তার নাম।
গ্রেফতার যুবলীগ নেতা ও ঠিকাতার জিকে শামীমের সঙ্গেও মোল্লা কাওসারের ঘনিষ্ঠতা রয়েছে বলে জানা যায় একাধিক সূত্রে।
আইনশৃঙ্খলা বাহিনী বলছে, ২০১৫ সালে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর ওয়ার্ন্ডারার্স ক্লাবে ক্যাসিনো ব্যবসা শুরু করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের অপসারিত কাউন্সিলর মমিনুল হক সাঈদ। আর তাকে আশ্রয় প্রশ্রয় দেন মোল্লা আবু কাওসার।
এরই মধ্যে তার ব্যাংক হিসেব জব্দ করেছে এনবিআর।
এনবিআর সূত্রে জানা যায়, চিঠিতে তাদের নিজস্ব ব্যাংক হিসাবের পাশাপাশি তাদের প্রতিষ্ঠানের নামে কোনো টাকা উত্তোলন ও স্থানান্তর না করারও নির্দেশ দেয়া হয়েছে। নির্দেশনা অনুযায়ী, মোল্লা আবু কাওসার, তার স্ত্রী পারভীন লুনা, মেয়ে নুজহাত নাদিয়া নিলা এবং তাদের প্রতিষ্ঠান ফাইন পাওয়ার সলিউশন লিমিটেডের ব্যাংক হিসাবের লেনদেন স্থগিত থাকবে।
ক্যাসিনোবিরোধী শুদ্ধি অভিযান শুরুর পর আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরীর পর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা কাওসার হলেন দ্বিতীয় ব্যক্তি যাকে নিজ সংগঠন থেকে অব্যাহতি দেয়া হলো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop