ksrm

আন্তর্জাতিক সময়সালমানের বিলাসী কিছু জিনিস

সময় সংবাদ

fb tw
somoy
বিশ্বের নানা দামি জিনিসপত্র আর প্রতিষ্ঠানের মালিক সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। তার বিলাসী জীবনযাপনে অনেকে অবাক হন। নেই তালিকায় এবার যুক্ত হচ্ছে ম্যানচেস্টার ক্লাব।
বিশ্বের সবচেয়ে ধনী ফুটবল ক্লাবটিতে সম্ভবত আরও অর্থের জোগান হতে যাচ্ছে। সৌদি সিংহাসনের উত্তরসূরি মোহাম্মদ বিন সালমান ৩০০ কোটি ডলারের বিনিময়ে ম্যানচেস্টার ইউনাইটেডের নিয়ন্ত্রণ নিতে যাচ্ছেন।
ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সানের খবরে বলা হয়েছে, বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদের পরিবার এক লাখ কোটি ডলারের সম্পদের মালিক হবেন।
সৌদি যুবরাজের অতীতে অসাধারণ একটি ইয়ট, একটি ফরাসি বাড়ি ও বিরল শিল্পকর্ম কিনতে লাখো ডলার খরচ করার ইতিহাস রয়েছে।
২০১৫ সালে অজ্ঞাত এক ক্রেতা ২৩ কোটি ডলার খরচ করে একটি শ্যাটো বা আবাসিক বাড়ি কিনে বিশ্বকে অবাক করে দিয়েছেন। বছর দুয়েক পর খবরে বলা হয়েছে- ৩৪ বছর বয়সী মোহাম্মদ বিন সালমানই কিনে নিয়েছিলেন বাড়িটি।
মোহাম্মদ বিন সালমানের অর্থ উড়াতে জুড়ি নেই। ২০১৫ সালে রুশ ভদকা ধনকুবের ইউরি শেলফারের কাছ থেকে ৩৮ কোটি ডলার খরচ করে একটি সুপার ইয়ট কেনেন।
একটি শিল্পকর্ম নিয়ে রহস্য তৈরি হয়েছে। ২০১৭ সালে লিওনার্দো দা ভিঞ্চির একটি বিরল শিল্পকর্ম ৩৪ কোটি ডলার খরচ করে কিনে নেন সৌদি যুবরাজ। এ পর্যন্ত সবচেয়ে বেশি দামে বিক্রীত কোনো শিল্পকর্ম হচ্ছে দা ভিঞ্চির এই সালভাতোর মুন্ডি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop