ksrm

খেলার সময়বিসিবির সঙ্গে ক্রিকেটারদের বৈঠকে যা হলো

সময় সংবাদ

fb tw
somoy
আন্দোলন নিয়ে সবশেষ বুধবার (২৩ অক্টোবর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে মিটিংয়ে বসেন ক্রিকেটাররা। মিটিং শেষে রাত ১১টায় সংবাদ সম্মেলনে সিদ্ধান্ত জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেটারদের ১১টা দাবির মধ্যে ৯টি দাবি মেনে নেয়া হয়েছে।
দাবি মেনে নেয়ার ফলে আন্দোলন স্থগিত করেছেন ক্রিকেটাররা। শনিবার তারা ফিরছেন মাঠে। বুধবার বিসিবি সভাপতি ও পরিচালকদের সঙ্গে বৈঠক করে এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা।
এর আগে গত সোমবার (২১ অক্টোবর) বেতন-ভাতাসহ জাতীয় লিগ, ঘরোয়া লিগ, জিমের সুবিধা, বাজে আম্পায়ারিংসহ নানা ইস্যুতে ধর্মঘটের ঘোষণা দেন ক্রিকেটাররা। ঘরোয়া ক্রিকেটের মান উন্নয়ন ও বেতন-ভাতা বাড়ানোসহ ১১ দফা দাবি জানিয়ে আন্দোলনে নামেন দেশের শীর্ষ ক্রিকেটাররা।
বৈঠক শেষে সংবাদ সম্মেলনে সাকিব আল আসান বলেন, আলোচনা ফলপ্রসূ হয়েছে। বেশিরভাগ দাবি মেনে নেয়ার আশ্বাস দিয়েছেন। দ্রুত সময়ের মধ্যে হবে। শনিবার থেকে লিগের খেলোয়াড়রা খেলা শুরু করবে। জাতীয় দলের খেলোয়াড়রা ২৫ তারিখ থেকে খেলা শুরু করবে।
সাকিব বলেন, কয়েকটি দাবি মেনে নেয়ার ক্ষেত্রে কিছু নিয়ম-কানুন রয়েছে। সেগুলো আসলে আমরা তো জানি না। তবে সেগুলো যত দ্রুত সময়ে করা সম্ভব করা হবে বলে আমরা একমত হয়েছি।
নতুন দুই দাবি নিয়ে সাকিব বলেন, পাপন ভাই বলেছে, নতুন দাবি ২টি আজকের। এটা নিয়ে আলোচনার সময় পাওয়া যায়নি। তবে এটা নিয়ে আমরা পরে আলোচনা করবো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop