তথ্য প্রযুক্তির সময়ভালো সেলফি তুলতে কিনতে পারেন এই ফোনগুলো

সময় সংবাদ

fb tw
somoy
বর্তমানে সেলফি ক্যামেরার দিকে ঝোঁক সবার। বিশেষ করে তরুণদের মধ্যে এই ঝোঁক বেশি। আর তাই মোবাইল কিনতে গেলে আগে খুঁজি কোন ক্যামেরায় সেলফি ভালো তুলা যায়। বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে সেলফি ক্রমেই একটি ক্রেজ হয়ে দাঁড়িয়েছে তরুণদের মধ্যে। তাই বর্তমানে সেলফি ক্যামেরার উপরেই গুরুত্ব দেওয়া হচ্ছে বেশী। দেখে নেওয়া যাক বর্তমানের সেরা চার সেলফি ক্যামেরা ফোন। 
১. স্যামসং গ্যালাক্সি নোট ৯– গ্যালাক্সির নতুন ফোন নোট ৯ রয়েছে ভাল সেলফি ক্যামেরা। রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। যার ফলে ব্যবহারকারীরা পরিষ্কার সেলফি তুলতে পারবে। শুধু ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা নয় রয়েছে ৬.৪ ইঞ্চি বড় ডিসপ্লে আর ১২ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা।
২. রেডমি ৭– বাজারে অল্প দামে ভাল ফোনের ক্ষেত্রে শাওমির রেডমি খুব দ্রুত ক্রেতামহলে জনপ্রিয়তা পেয়েছে। আর সেলফি প্রেমীদের কাছে রেডমি ৭ যথেষ্ট প্রশংসিত। কেননা, এতে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ফ্রন্ট ক্যামেরা। তার সঙ্গে রয়েছে বিভিন্ন ধরনের মোড যার ফলে ব্যবহারকারীরা বিভিন্ন ভাবে এবং বিভিন্ন সময়ে সেলফি তুলতে পারবে।
৩. ওয়ানপ্লাস ৭ প্রো– এই মোবাইলে রয়েছে ১৬ এমপি পপ আপ ফ্রন্ট ক্যামেরা। সঙ্গে রয়েছে ১২৮ জিবি র‍্যাম। যার ফলে ব্যবহারকারীরা বেশ ভাল সেলফি তুলতে পারবে
৪.ওয়ানপ্লাস ৭–  এই মোবাইলে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সঙ্গে ৫ এমপি সেন্সর ও ডেপ্ত অফ ফিল্ড এফেক্ট। রয়েছে এফ২.০ অ্যাপারচার সঙ্গে ওয়াটার ড্রপ নচ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop