ksrm

ভাইরালগাড়িতে গাড়িতে ধাক্কায় বাঁচলো তিন প্রাণ (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
একেই বলে 'রাখে আল্লাহ মারে কে'। লাল সিগন্যাল দেখে এক দম্পতি তাদের শিশুকে স্ট্রলারে বসিয়ে রাস্তা পার হচ্ছিলেন। কিন্তু ট্রাফিক সিগন্যাল না মেনে একটি জিপ তাদের দিকে ধেয়ে আসতে থাকে। এমন সময় আরেকটি গাড়ি এসে সজোরে ধাক্কা দেয় বিপজ্জনকভাবে ধেয়ে আসা ওই গাড়ির গায়ে। ধাক্কা লেগে জিপটি ছিটকে যায় তার গতিপথ থেকে। আর তাতে সেই দম্পতি কোনরকম প্রাণে রক্ষা পায়। 
ঘটনাটি ঘটে মঙ্গলবার, যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার ফোনিক্সে। পরের দিন স্থানীয় পুলিশ দফতর এই রোমহর্ষক ভিডিওটি ফেসবুকে শেয়ার। জিপকে ধাক্কা মারা ওই শেভ্রল‌ে ক্রুজকে তারা ‘দেবদূত' বলে অভিহিত করে।
ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। ১৩ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, জিপটি ঝড়ের বেগে ধেয়ে আসছে পথচারী ওই দম্পতির দিকে। ট্র্যাফিকের সিগন্যাল লাল থাকা সত্ত্বেও চালক সোজা এগিয়ে যাচ্ছিলেন না থেমে। উল্টো দিক থেকে আসা শেভ্রল‌ে ক্রুজটি এসে জিপের কোনায় ধাক্কা মারে।
টুইটার ও ফেসবুকে ভিডিওটি শেয়ার করার সময় ফোনিক্স পুলিশ দফতরের তরফে লেখা হয়, 'এক দেবদূত শেভ্রলে ক্রুজের রূপ ধরে এসে ওই দম্পতি যারা শিশুকে রাস্তা পেরোচ্ছি ফোনিক্সের, তাদের বাঁচায়।'
জিপের চালকের নাম আর্নেস্টো ওটানেজ ওভেসো। ওই জিপে চালকের সঙ্গে এক মহিলাও ছিলেন। দুর্ঘটনার পর তারা পালিয়ে গেলেও পরে শেষ পর্যন্ত জিপের চালককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। তবে গাড়িতে থাকা মহিলাকে এখনো খুঁজছে তারা।
পরে আরও একটি পোস্টে ফোনিক্স পুলিশ দফতর ধন্যবাদ জানায় শেভ্রলের ২৭ বছরের চালক শ্যানন ভিভারকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop