ksrm

অন্যান্য সময়স্বপ্নে স্বামীর ভালবাসায় গর্ভবতী স্ত্রী!

সময় সংবাদ

fb tw
somoy
স্বামী স্বপ্নে এসে ভালবেসে গেছেন, স্বামীর সেই ভালবাসায় গর্ভবতী হয়েছেন স্ত্রী। অবাক লাগলেও এমনটাই দাবি করেছেন সেই নারী। এ ঘটনা ঘটেছে ভারতের বিহার রাজ্যে।
প্রায় সাত মাস ধরে স্বামী কলকাতায় কাজে ছিলেন। যখন ফিরলেন তখন জানতে পারলেন তার গর্ভবতী। সন্তানের বয়স ৭৮ দিন। এটা কীভাবে সম্ভব! এর উত্তর দিয়েছেন স্ত্রী। বললেন, স্বপ্নে স্বামীর সঙ্গে সহবাস হয়েছিল। এ সন্তানের বাবা স্বামীই।
মূলত নিজের অবৈধ সন্তানকে জায়েজ করতেই এমন দাবি করেছিলেন সেই নারী। ভারতের একটি সংবাদমাধ্যম সূত্রে এ তথ্য জানা গেছে।
স্থানীয়রা জানান, পাঁচবছর আগে বিয়ে হয় ওই দম্পতির। বর্তমানে দেড় বছরের একটি মেয়েও আছে।
কিছুদিন আগে ওই গৃহবধূর ননদ লক্ষ্য করেন যে, তার ভাবি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। ভাই কাজের সূত্রে সাতমাস ধরে কলকাতায় থাকার পরেও এই ঘটনা কী করে ঘটতে পারে তা বুঝতে পারছিলেন তিনি। পরে তার ভাই বাড়ি ফিরলে সবকিছু খুলে বলেন। সেই কথা শুনে স্ত্রীকে সন্তানের বিষয়ে জিজ্ঞাসা করেন ওই ব্যক্তি। তখন তার স্ত্রী তাকে বলেন, ‘স্বপ্নে তোমাকে দেখেছিলাম এবং সহবাস হয়। তার ফলেই গর্ভবতী হয়ে পড়েছি।’ এই কথা শুনে আকাশ থেকে পড়েন তার স্বামী ও শ্বশুরবাড়ির লোক। পরে বিষয়টি স্থানীয় পঞ্চায়েত পর্যন্ত গড়ায়।
কিন্তু সেখানেও বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় বিহারের ডিআইজির সঙ্গে দেখা করেন ননদ। তারপর ডাক্তাররা পরীক্ষা করে দেখেন, গর্ভে থাকা শিশুটির বয়স ৭৮ দিন। সন্তানটি কার তা জানার জন্য স্ত্রীকে চাপ দিতে শুরু করেন স্বামী। কিন্তু, তখনও মুখ খুলতে চাননি তিনি। একপর্যায়ে বলতে বাধ্য হন, ‘তোমরা যদি আমাকে এই বাড়িতে রাখতে চাও তো ভালো। তা নাহলে তোমাদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেব।’
পরে স্বামীর পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেন। তাদের অভিযোগ, পূর্ব পরিচিত এক যুবকের সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন ওই গৃহবধূ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop