ksrm

অন্যান্য সময়তেলাপোকা মারতে উঠানে বিস্ফোরণ!

সময় সংবাদ

fb tw
somoy
তেলাপোকায় বউয়ের ভীষণ ভয়! অথচ, ঘরের ভেতরও তাদের বেশ উৎপাত। খুঁজতে খুঁজতে দেখা গেলো বাড়ির উঠানে বড়সড় একটা গর্তে বাসা বেঁধেছে একঝাঁক তেলাপোকা। তাদের সবগুলোকে একবারেই মারতে অভিনব আইডিয়া করেন এক ব্যক্তি। 
গর্তে গ্যাসোলিন ঢেলে তেলাপোকাগুলো আগুনে পুড়িয়ে মারার ইচ্ছা ছিল তার। কিন্তু, হলো হিতে-বিপরীত। সব তেলাপোকা তো মরলোই না, উল্টো বিস্ফোরণে গোটা উঠানটারই যা না তাই অবস্থা হয়ে গেলো।
মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে জানানো হয়, ঘটনার ভুক্তভোগী ব্রাজিলের বাসিন্দা সিজার স্কিমিৎজ (৪৮) নামে এক ব্যক্তি।
তিনি বলেন, স্ত্রী অভিযোগ করছিল, তেলাপোকা আমাদের বাগান দখল করে ফেলেছে। সে এগুলো ভয় পায় আর অনুরোধ জানায়, আমি যেন মাটির নিচে থাকা তেলাপোকার বাসা নষ্ট করে দেই। 
স্ত্রীর অনুরোধ রাখতে তেলাপোকার গর্তে আগুন দেওয়ার পরিকল্পনা করে সিজার।
সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, গর্তে গ্যাসোলিন ঢেলে আগুন দিতে ম্যাচের কাঠি ছুড়তে থাকেন তিনি। বেশ কয়েকবার চেষ্টার পর আগুন জ্বালাতে সক্ষম হন ওই ব্যক্তি। কিন্তু, পুরো ঘটনা তার পরিকল্পনামতো হয়নি। ছোটখাটো আগুন নয়, রীতিমতো বিস্ফোরণে উড়ে যায় পুরো উঠানটাই।
সবচেয়ে দুঃখজনক কথা, উঠানের বারোটা বেজে গেলেও সব তেলাপোকা মরেনি। বরং, বাসা ভেঙে যাওয়ায় পুরো বাড়িজুড়ে ছড়িয়ে পড়ে তারা।
এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারের পর দ্রুতই ভাইরাল হয়ে যায়। এমন উদ্ভট বুদ্ধির জন্য বেশিরভাগ মানুষ হাসাহাসি করলেও ওই পরিবারের ক্ষয়ক্ষতির জন্য সমবেদনাও জানিয়েছেন অনেকে। আবার কেউ কেউ তেলাপোকা মারতে গিয়ে নিজেদের অভিজ্ঞতার কথাও তুলে ধরেছেন সেখানে।
পোকামাকড় মারতে গিয়ে বড় ক্ষয়ক্ষতির ঘটনা অবশ্য এটা প্রথম নয়। গত বছরই ক্যালিফোর্নিয়ার এক ব্যক্তি কিছু মাকড়শা মারতে গিয়ে গোটা বাড়িতেই আগুন লাগিয়ে দিয়েছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop