ksrm

রাশিফলসম্মান বৃদ্ধি কর্কটের, আর্থিক উন্নতি সিংহের

সময় সংবাদ

fb tw
somoy
আজ ২৭ অক্টোবর ২০১৯, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ:
সামাজিক বা কোনও বিয়ের অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী কোনও ব্যক্তির সাথে পরিচয় হতে পারে। দুপর থেকে প্রেম ও রোমান্টিক ক্ষেত্রে ভালো ফল আশা করা যায়। সন্তানের সাথে চলতে থাকা দূরত্বের অবসান আশা করতে পারেন। 
বৃষ:
মিডিয়া কর্মী, সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। বিকালের দিকে বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। আজ পরিবার পরিজনদের জন্য কেনাকাটা করতে পারেন। ঘরের কাজে লাগতে পারে এমন কোনও দ্রব্য ক্রয়ের যোগ। 
মিথুন:
দুপুরের দিকে বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন। লটারির মাধ্যমে ধন লাভের যোগ। ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। অনলাইন কেনাকাটার যোগ প্রবল। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সতর্ক হতে হবে। 
কর্কট: 
আজ আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। অংশিদারী কোনও ব্যবসায়ীক আলাপ আলোচনায় অগ্রগতি হতে পারে। জীবন সাথীকে কিছু উপহার দিতে পারেন। দুপুর থেকে আপনার আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। ব্যবসায়ীদের বেচাকেনায় অগ্রগতি। 
সিংহ:
দূরে কোথাও যাত্রা করতে পারেন। দুপর থেকে আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে। আয় রোজগার বৃদ্ধির সাথে সাথে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক সামাজিক ও ধর্মীয় কোনও সভায় অংশ নিতে পারেন। 
কন্যা:
বড় ভাই বোনের কাছ থেকে কোনও ব্যবসায়িক সাহায্য পেতে পারেন। দুপুর থেকে সাংসারিক ও ব্যবসায়িক ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্টদের আয় রোজগার বাড়বে। 
তুলা:
সরকারি চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। দুপুরের পর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া বিল আদায়ে সফল হতে পারেন। বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন।
বৃশ্চিক:
জীবিকার জন্য দূর দেশে যাত্রা করতে পারেন। শিক্ষকের সাহায্য কাজে আসবে। দুপুর থেকে কর্মস্থলে কোনও ঝামেলা দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সাথে কোনও প্রকার মনোমালিন্য হবার আশঙ্কা। পিতার সাহায্য পেতে পারেন। 
ধনু:
দুপুর থেকে ভাগ্য সুপ্রশন্ন হয়ে উঠবে। শিক্ষক বা গুরুজনদের সাহায্য পাবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ বলবান। বৈদেশিক কর্মে অগ্রগতি আশা করতে পারেন। তবে একটু ক্লান্তিভাব থাকতে পারে। শখ পূরণে খরচ হতে পারে।
মকর:
খুচরা পাইকারি ও সিজেনাল ব্যবসায় ভালো আয় রোজগার হবে। খাদ্য ও ফল মূলের ব্যবসায়ীরা আশানুরূপ আয় করতে পারবেন। দুপুরের দিকে কারো মৃত্যু সংবাদ পেতে পারেন। হঠাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারেন। ব্যবসায়িক ঝুঁকি বৃদ্ধি পাবে। 
কুম্ভ: 
সকালে শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। দুপুরের পর থেকে পারিবারিক ও ব্যবসায়ীক অবস্থার উন্নতি হবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের আর্থিক উন্নতির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ আসতে পারে।
মীন:
সন্তানের সাথে সকালে দিকে কিছুটা উত্তপ্ত বাক্য বিনিময় করতে হতে পারে। দুপুরের দিকে কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। সৃজনশীল কাজে সহকর্মী বা অধিনস্থ কর্মচারীদের কারনে লোকসানের ভয়। অনৈতিক সম্পর্ক থেকে বিরত থাকুন। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop