ksrm

ভাইরালমাহিকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস

সময় সংবাদ

fb tw
somoy
নায়িকা মাহিয়া মাহীকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন নায়ক আসিক আকবর। তার স্ট্যাটাসটি সময় নিউজের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:
‘বছর চারেক আগে কেউ একজন বলেছিল অভিনেত্রী মাহিয়া মাহী আমাকে খুব পছন্দ করে। ফোন নাম্বার দিলাম যেন আমাকে এসএমএস দিয়ে ফোন করে। আমি আবার শোবিজে মেয়েদের অহেতুক ফোন দিয়ে হ্যাংলামো করি না। যারা আমার সাথে কাজ করেছে তাদের সবার সঙ্গে আমার স্নেহ আর সম্মানের সম্পর্ক সদা বিরাজমান। মাহীর ফোন এলো সেদিনই, তার কন্ঠের উচ্ছ্বাসেই বুঝে গেছি সে আসলেই আমাকে পছন্দ করে।
অনেক কথা হয়নি, যেটুকু কথা হয়েছে তাতেই ভালো লেগেছে। যখন ভিআইপি মুভিটা নিয়ে কথা চালাচালি হচ্ছিলো তখনই পরিচালক ম্যাজিকম্যান সৈকত নাসিরকে বলেছিলাম আমার নায়িকা হতে হবে মাহী। সৈকত মাহীকে প্রস্তাব দিতেই সে সাঁই করে রাজী হয়ে গেলো। সব ফাইনাল হবার পর আমি ভয় পেয়ে পিছিয়ে গেলাম। এর আগে মুভির প্রস্তাবে আম্মা ভেটো দিয়ে বলেছিলেন, তুমি আগে গান গাওয়ায় পারদর্শী হও। সমাধি (রিমেক) মুভিটা করার অনুমতি দেননি। শো-বিজে কাজ করলেও মাহীর সাথে আগে কখনোই দেখা হয়নি। আজ আরএফএল এর ডিলার কনফারেন্সে শো উপলক্ষে দুজনার দেখা হয়ে গেলো। মাহীকে দেখেই বললাম এটা কে !! মেয়েটা অদ্ভুত একটা আন্তরিকতা নিয়ে ছুটে এলো আমার কাছে। আড্ডা দিলাম কিছুক্ষণ, ওর কথাবার্তা আচার আচরণে এবার আমার মুগ্ধ হবার পালা।
পারফরমেন্স শেষ করে গ্রীনরুমে ঢুকে দেখি একটা কেক রেডি, অর্থ্যাৎ আজকে মাহীর জন্মদিন এবং আজই আমাদের প্রথম দেখা হওয়ার দিন। শুভ জন্মদিন সুন্দরীতমা অভিনেত্রী মাহিয়া মাহী। এভাবেই হাসিখুশী থেকো সবসময়, অনেক স্নেহ ভালবাসা আর শুভকামনা তোমার জন্য। ভালোবাসা অবিরাম ... আসিফ আকবরের ফেসবুক থেকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop