ksrm

তথ্য প্রযুক্তির সময়মডার্ন ব্রডকাস্ট টেকনোলজি কোর্সে প্রশিক্ষণ দেবে নিমকো

সময় সংবাদ

fb tw
somoy
চার সপ্তাহব্যাপী মডার্ন ব্রডকাস্ট টেকনোলজি কোর্সের আয়োজন করতে যাচ্ছে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট। আগামী ৫ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি ২০২০ মেয়াদে প্রশিক্ষণ দেবে প্রতিষ্ঠানটি।
এ কোর্সে যারা অংশগ্রহণ করতে আগ্রহী তাদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। কোর্সটিতে অংশগ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীদের স্নাতক পাস হতে হবে। এক্ষেত্রে বিজ্ঞান বিভাগে স্নাতক শিক্ষার্থীরা অগ্রাধিকার পাবে। জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট থেকে ২০০ টাকার বিনিময়ে নির্ধারিত ফরম সংগ্রহ এবং জমা দেয়া যাবে।
আবেদনের সঙ্গে আবেদনকারীর পাসপোর্ট আকারের দুই কপি রঙিন সত্যায়িত ছবি এবং প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র ও সর্বশেষ সনদপত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে। ইনস্টিটিউটের ওয়েবসাইট www.nimc.gov.bd থেকেও অনলাইনে আবেদন সংগ্রহ করা যাবে।
আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ২৮ নভেম্বর বৃহস্পতিবার। সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। এজন্য কোনো প্রকার টিএডিএ দেয়া হবে না। সাক্ষাৎকারে নির্বাচিত প্রার্থীদের কোর্স ফি বাবদ ৪ হাজার টাকা মহাপরিচালক, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের অনুকূলে ব্যাংক ড্রাফট বা পে অর্ডার মাধ্যমে জমা দিতে হবে। প্রার্থী নিবাচিত বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।
পাঠ্যধারাটিতে ব্রডকাস্টিং চেইন, ডিজিটাল কমিউনিকেশন, থিওরি অন ডিজিটাল টিভি (এইচডি টিভি), আইপিটিভি, সিএটিভি, ডিস্ট্রিবিউশন অব ফাইবার টু হোম, অপটিকাল এফডিএম, ওটিডিএম, ডব্লিউডিএম টেকনোলজি অ্যান্ড অ্যাপ্লিকেশন। অটোমোশন অব টিভি স্টেশন অ্যান্ড আর্কাইভিং, মডার্ন আউটডোর ব্রডকাস্টিং, ডিজাইন, প্লানিং অব মডার্ন ব্রডকাস্টিং স্টেশন, ব্রিফ অন স্যাটেলাইট কমিউনিকেশন, ডিআরএম, ড্যাব অর এফএম, ইলেকট্রনিক ওয়েভ অ্যান্ড অ্যান্টিনা ইত্যাদি বিষয় অন্তর্ভুক্ত থাকবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop