ksrm

ভাইরালনারীকে গাছে বেঁধে গণধর্ষণ, ভিডিও অনলাইনে

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের উত্তর প্রদেশে এক নারীকে গাছের সঙ্গ বেঁধে প্রকাশ্যে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের ওই ঘটনার ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেয়া হয়। তবে ঘটনার পর প্রায় এক সপ্তাহ পার হলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি।
কলকাতার প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা রোববার (৩ নভেম্বর) এক খবরে এ তথ্য জানিয়েছে। তবে অভিযুক্ত কিংবা অভিযোগকারীদের পরিচয় প্রকাশ করা হয়নি।
নির্যাতিতার পরিবারের সদস্যদের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, পরিবারের সদস্যদের সঙ্গে সোমবার এক আত্মীয়র বাড়ি যাচ্ছিলেন ওই নারী। পথে ছয়জন দুষ্কৃতিকারী তাদের আটকে দেয়। পরিবারে অন্য সদস্যদের গাছের সঙ্গে বেঁধে ফেলে তারা। এরপর ওই নারীকেও গণধর্ষণ করে। ঘটনার ভিডিও রেকর্ড করে রাখে তারা।
ঘটনার পরপরই স্থানীয় মউ থানায় অভিযোগ করে নির্যাতিতা ও তাঁর পরিবার। তবে অভিযোগ পেয়েও কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ। উল্টো তাদের বকাঝকা করা হয়েছে বলে দাবি করেছে ভুক্তভোগীর স্বজনরা।
এদিকে পুলিশের কাছে অভিযোগ জানানোয় ক্ষুব্ধ হয়ে ধর্ষণের দৃশ্যের ১৪ সেকেন্ডের একটি ভিডিও শুক্রবার ইন্টারনেটে প্রকাশ করে দৃষ্কৃতিকারীরা।
বিষয়টি নিয়ে আবারও পুলিশে দ্বারস্থ হন নির্যাতিতা। এবার অবশ্য পুলিশ একটি অভিযোগ দায়ের করে ওই ছয়জনের বিরুদ্ধে। অভিযোগ দায়ের হওয়ার পর নির্যাতিতার মেডিকেল টেস্টও করা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop