ksrm

প্রবাসে সময়খোকাকে দেখে কাঁদলেন যুক্তরাষ্ট্র আ. লীগ সভাপতি

হাসানুজ্জামান সাকী

fb tw
somoy
নিউইয়র্কে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন ক্যানসার আক্রান্ত বিএনপি নেতা সাদেক হোসেন খোকার শারীরিক খোঁজখবর নিতে হাসপাতালে যান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান। রোববার ( ৩ নভেম্বর) নিউইয়র্কের মানহাটানে মেমোরিয়াল স্লোন ক্যাটারিং ক্যানসার সেন্টারে সাদেক হোসেন খোকার শয্যাপাশে তিনি কিছু সময় অতিবাহিত করেন।
পরে সাংবাদিককের কাছে অশ্রুসজল কণ্ঠে তিনি বলেন, আমি বাংলাদেশ থেকে আজই এসেছি। বাংলাদেশে থাকা অবস্থায় খোকা ভাইয়ের শারীরিক অবস্থার কথা আমি জেনেছি। বাংলাদেশের জনগণ উনার খরব শোনার জন্য তাকিয়ে আছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনার স্বাস্থ্যের খোঁজ খবর নিয়েছেন। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন যেকোনো ভাবে উনাকে দেশে পাঠানো হোক। কিন্তু তার যে অবস্থা দেখলাম তাতে আর মনে হচ্ছে না উনি দেশে ফিরতে পারবেন। দলমত নির্বিশেষে আসুন আমরা সবাই মিলে উনার জন্য আল্লাহর কাছে দোয়া করি।
এদিকে রোববার (৩ নভেম্বর) পররাষ্ট্র প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসে জানান, সাদেক হোসেন খোকার পরিবার  ‘ট্রাভেল পারমিট’ এর জন্য আবেদন করলে যুক্তরাষ্ট্রের বাংলাদশ মিশন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। সাদেক হোসেন খোকা ও তার পরিবারের দেশে আগমনের বিষয়টি মানবিক দৃষ্টিকোণ থেকে দেখা হবে বলে জানান তিনি।
যুক্তরাষ্ট্র আ. লীগ সভাপতি যা বললেন (ভিডিও) 

আরও পড়ুন

খোকার দেশে ফেরা নিয়ে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop