ksrm

বিনোদনের সময়বিয়েবার্ষিকীতে সামিনাকে চমকে দিলেন স্বামী

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশে অডিও অ্যালবামের সোনালী সময়ে দেশের জনপ্রিয়  ও গুণী শিল্পীর গান প্রকাশ হয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান ‘ওয়ার্ল্ড মিউজিক’-এর ব্যানারে। অডিও বাজারে ধস নামলে পরে এটি বন্ধ হয়ে যায়। প্রতিষ্ঠানটির কর্ণধার ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সামিনা চৌধুরীর স্বামী ইজাজ খান স্বপন।
এদিকে, আজ সামিনা চৌধুরী ও ইজাজ খান স্বপনের সংসার জীবনের ২৫ বছর। আজ এই দিনটি দুজনেরই জন্য বিশেষ দিন। আর এই বিশেষ দিনে সামিনাকে চমকে দিলেন স্বপন। বিশেষ দিনে স্ত্রী সামিনাকে উপহার দিলেন  ‘ওয়ার্ল্ড মিউজিক বাংলা’। শুধু তাই নয়, এই ব্যানার থেকে প্রকাশিত সামিনা চৌধুরীর জনপ্রিয় গান ‘এই যাদুটা যদি সত্যি হয়ে যেতো’ তাও তিনি বাজিয়ে শোনান সামিনাকে।
সামিনা চৌধুরী বলেন,   ‘আজকের দিনটি আমার সারা জীবন মনে থাকবে। নিজের মধ্যে বেশ ভালো লাগা কাজ করছে। এই অনুভূতির কথা আমি প্রকাশ করতে পারবো না।আজ আমাদের ২৫তম বিবাহবার্ষিকী। গতকালই ও জানিয়েছিল, আজ একটি চমক আছে। তবে এটি যে এই প্রযোজনা প্রতিষ্ঠানটি হবে তার আমার কল্পনাতেও ছিল না।’
প্রযোজনা প্রতিষ্ঠানটি সম্পর্কে ইজাজ খান স্বপন জানান, ২০০০ সালের শুরুর দিকে যাত্রা শুরু হয় ‘ওয়ার্ল্ড মিউজিক’-এর।  এই ব্যানার থেকে অসংখ্য জনপ্রিয় গান প্রকাশ হয়েছে। এরপর বাজার মন্দা থাকায় বন্ধ হয়ে যায় প্রতিষ্ঠানটি।  এবার আর থামছি না, এবার পুরোদমে কাজ চলবে। প্রতিষ্ঠানটির নামের সঙ্গে শুধু ‘বাংলা’ শব্দটা যোগ করেছি। এই ব্যানার থেকে দেশের প্রতিভাবান শিল্পীরদের গানও প্রকাশ হবে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop