ksrm

বিনোদনের সময়শাকিবের বিরুদ্ধে মামলা নিয়ে যা বললেন অপু বিশ্বাস

সময় সংবাদ

fb tw
somoy
এক সময়ের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। বিচ্ছেদের পরে তাদের দুজনের অনেক ছবিই অসমাপ্ত রয়ে গেছে। ছবিগুলোর বেশিরভাগ অংশের শুটিং শেষ হলেও শাকিব-অপুর শিডিউল না পাওয়ায় বাকী কাজ শেষ করতে পারছেন না পরিচালকরা। তাই অনিশ্চিত ভবিষ্যতের এইসব সিনেমা নিয়ে প্রযোজক পড়েছেন নিশ্চিত লোকসানের মুখে। কোনো উপায়ন্তর না দেখে অবশেষে শাকিব খানের বিরুদ্ধে মামলা করতে চাইছেন ‘মাই ডার্লিং’ সিনেমার প্রযোজক মনিরুজ্জামান।
এ বিষয়ে সময় সংবাদকে অপু বিশ্বাস বলেন, আমার কাছে শিডিউল চাইলে আমি অবশ্যই শিডিউল দিব। মাঝখানে মাতৃত্বজনিত কারণে শ্যুটিং করতে পারিনি। তবে এখন শিডিউল চাইলে তা দেব।
তবে শাকিবের মামলা প্রসঙ্গে অপু বলেন, শাকিবের বিরুদ্ধে মামলা দেয়ার আগে অবশ্যই তাকে জানাতে হবে। বললেই তো আর মামলা দেয়া যায় না। মামলা দেয়ার আগে আমাদের কাছে শিডিউল চাইতে হবে। আমরা যদি শিডিউল না দেই , সেক্ষেত্রে প্রযোজক ও পরিচালক সমিতির মাধ্যমে আমাদের চিঠি দিয়ে জানাতে হবে। সেক্ষেত্রে যদি আমরা যদি কোনো পদক্ষেপ না নেই, সেক্ষেত্রে প্রযোজক ও পরিচালক সমিতির মাধ্যমে মামলা করতে হবে। তাই চাইলেই তো আর মামলা করা যায় না।
প্রসঙ্গত, শাকিব-অপু জুটি ছাড়াও ‘মাই ডার্লিং’ ছবিতে অভিনয় করেছেন অমিত হাসান, প্রবীর মিত্র, রেহানা জলি ও কাবিলা। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক মনতাজুর রহমান আকবর নিজে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop