ksrm

প্রবাসে সময়খোকার মরদেহ দেশে ফেরানোর আনুষ্ঠানিকতা সম্পন্ন

সময় সংবাদ

fb tw
somoy
সাদেক হোসেন খোকার মরদেহ দেশে নেয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। বাংলাদেশ সময় সোমবার (৪ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে খোকার স্ত্রী ইসমত আরার ট্রাভেল ডকুমেন্ট ইস্যু করেছে নিউ ইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট। একই সঙ্গে খোকার মরদেহ দেশে নিতে ফিউনারেল হোমের কাগজপত্রও সত্যায়িত করে দিয়েছে বাংলাদেশ কর্তৃপক্ষ।
এর মধ্য দিয়ে সাদেক হোসেন খোকার মরদেহ দেশে নেয়ার আনুষ্ঠানিকতা শেষ হলো। নিউ ইয়র্ক সময় মঙ্গলবার রাত ১১টায় জেএফকে বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইন্সে খোকার মরদেহ ঢাকার উদ্দেশে রওয়ানা হবে। বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকাল ৮টা ১০ মিনিটে দেশে পৌঁছাবে মুক্তিযোদ্ধা, বিএনপি নেতা ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার নিথর দেহ।
এরআগে সোমবার বাদ এশা নিউ ইয়র্কের জ্যামাইকা মুসলিম সেন্টার মসজিদে সাদেক হোসেন খোকার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। নিউ ইয়র্ক কনস্যুলেট সূত্র জানিয়েছে, জানাজায় বাংলাদেশ সরকারের প্রতিনিধি উপস্থিত থাকবেন।
দীর্ঘ ৫ বছরের বেশি সময় চিকিৎসাধীন থাকার পর নিউ ইয়র্ক সময় রোববার দিবাগত রাত ২টা ৫০ মিনিটে ম্যানাহাটানের মেমোরিয়াল স্লোন ক্যাটারিং ক্যান্সার সেন্টারে শেষ নি:শ্বাস ত্যাগ করেন সাদেক হোসেন খোকা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। এসময় হাসপাতালে তার শয্যাপাশে স্ত্রী ইসমত আরা, বড় মেয়ে সারিকা সাদেক, দুই ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও ইশফাক হোসেন এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনেরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop