ksrm

বিনোদনের সময়আজীবন সম্মাননা পাচ্ছেন শহিদুল্লাহ ফরাজী

সময় সংবাদ

fb tw
somoy
বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে সম্প্রতি আলোড়ন সৃষ্টি করেছেন গীতিকবি শহিদুল্লাহ ফরাজী।
বাংলাদেশ পরিবেশ ও মানোবাধিকার বাস্তবায়ন সোসাইটির বর্ষপূর্তি উপলক্ষে আগামীকাল বুধবার (৬ নভেম্বর) বিকেল ৪টায় শাহবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে ‘ভেজাল, নকল, প্রতারণামুক্ত ও পরিবেশসম্মত দেশ গঠন আমাদের স্বপ্ন’ শীর্ষক আলোচনা সভা ও জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের স্বনামধন্য গীতিকবি শহিদুল্লাহ ফরাজীকে ‘হিউম্যান রাইটস অ্যাওয়ার্ড ২০১৮’ এ আজীবন সম্মাননা দেওয়া হবে। বিষয়টি নিশ্চিত করেন অনুষ্ঠান সমন্বয় ক এসএম শফি।
এছাড়াও অনুষ্ঠানে দেশ বরেণ্য বুদ্ধিজীবী, বিজ্ঞানী, ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও পেশাজীবীবৃন্দ। বিভিন্ন মডেল, অভিনেতা, শিল্পীদের মাঝে অ্যাওয়ার্ড প্রদান করা হবে পাশাপাশি।
এ প্রসঙ্গে গীতিকবি শহিদুল্লাহ ফরাজী বলেন, ‘সম্মাননা কে না পছন্দ করে। আমার জীবনে অসংখ্য পুরস্কার পেয়েছি। তবে আজীবন সম্মাননা এবারই প্রথম। আমার সব থেকে বেশি ভালোলাগা বেঁচে থাকতেই আজীবন সম্মাননা পাচ্ছি। আমি ধন্যবাদ জ্ঞাপন করছি বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটি ও অনুষ্ঠানের সবাইকে। 
বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটির বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। উদ্বোধন করবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। বিশেষ হিসেবে উপস্থিত থাকবেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহমেদ ও বিচারপতি অ্যাডভোকেট সানজিদা খানম এমপি। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এম ইব্রাহীম পাটোয়ারী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop