ksrm

বিনোদনের সময়উধাও হওয়ার কারণ জানালেন বুবলি

সময় সংবাদ

fb tw
somoy
প্রায় দুই মাস হলো চিত্রনায়িকা শবনম বুবলিকে কোথাও পাওয়া যাচ্ছে না। শুটিংয়েও নেই তিনি। তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরটিও বন্ধ! এমনকি ফেসবুক, হোয়াটসঅ্যাপ কোথাও নেই তিনি। হঠাৎ করে তার এই নিখোঁজ হওয়া নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা প্রশ্নের জন্ম দিচ্ছিল!
মঙ্গলবার (৫ নভেম্বর) সাড়া মিলল 'বসগিরি' খ্যাত এই নায়িকার। জানালেন অনেকটা প্রচার বিমূখ হওয়ায় তিনি মিডিয়ার সামনে নেই। গেল শিল্পী সমিতির নির্বাচনেও ভোট দিয়েছেন তিনি। 
আড়ালে থাকার বিষয় জানতে চাইলে বুবলি বলেন, ‘আমি আড়ালে ঠিক নাই। আমি বরাবরই প্রচার বিমুখ। যদিও আমাদের এই মিডিয়া পেশায় প্রচার ব্যাপারটা গুরুত্বপূর্ণ। কিন্তু ব্যক্তি হিসেবে আমি বরাবরই চুপচাপ আর নিজের মতো থাকতে পছন্দ করি। শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে গিয়েছিলাম। ওইদিন দুপুরে জুম্মার নামাজের পরপরই গিয়েছিলাম। ভিড় কম ছিল বলে সাংবাদিকদের সঙ্গে দেখা হয়নি।’
তিনি আরও বলেন, বর্তমানে শুটিংয়ের চাপ না থাকায় পরিবারে সময় দিচ্ছি। এর মধ্যে আম্মু অসুস্থ ছিলেন। আম্মুর স্পাইনাল কর্ডের সমস্যায় ভুগছিল অনেকদিন ধরেই। এবার একটু সময় পেয়েছি বলে উন্নত চিকিৎসার জন্য আম্মুকে নিয়ে সিঙ্গাপুর গিয়েছিলাম। সেখানে চিকিৎসা শেষে দেশে ফিরি। এখন আম্মুর অবস্থা কিছুটা ভালো। আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে কখনওই এত বেশি এক্টিভ ছিলাম না। এবার ফোনটা বন্ধ রাখার কারণে হয়তো অনেকে অনেক কিছু মনে করেছে।
সর্বশেষ গত ঈদুল আজহায় জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা গিয়েছিল বুবলিকে। এরপর তার অভিনীত কাজী হায়াতের ‘বীর’-এর কাজ চলতি মাসেই শুরু করার কথা থাকলেও সেটা পিছিয়ে যায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop