ksrm

শিক্ষা সময়ববি’র নবনিযুক্ত উপাচার্য গ্রহণ করেন নি ফুলের শুভেচ্ছা

সময় সংবাদ

fb tw
somoy
বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভি‌সি ড. মো. ছা‌দেকুল আরেফিন (আরেফিন মা‌তিন) নতুন কর্মস্থলে ‌যোগদান করেছেন। তবে তিনি কারো কাছ থেকে ফুল গ্রহণ করেন নি। ভালো কাজ করলে বিদায়ের দিন কেউ ফুল দিলে তা গ্রহণ করবেন বলে জানিয়েছেন তিনি। 
বুধবার (৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় তিনি আনুষ্ঠানিকভাবে কর্মস্থলে যোগদান করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রম বেগবান করা, বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করার চেষ্টা করাই মূল কাজ হবে বলে জানান তিনি। 
খুব শীঘ্রই এই  বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হবে, পাশাপাশি সেশনজট নিরসনে কাজ করা কথাও ব্যক্ত করেন। যোগদান অনুষ্ঠানে কোন ফুলের আয়োজন না থাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভি‌সি বলেন, চার বছর ভালো কাজ ক‌রে বিশ্ববিদ্যালয় ও ব‌রিশালবাসী তার কাজে খুশি হলে বিদায়ের সময় কেউ ফুল দি‌তে চাইলে তখন গ্রহণ করবেন তিনি। 
গত ২৭ মে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভি‌সি প্রফেসর ড. এসএম ইমামুল হক মেয়াদ শেষ হয়। এরপর প্রায় ৬ মাস পর নতুন ভি‌সি‌কে নিয়োগ করা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop