ksrm

খেলার সময়রাজকোটে মহা'র তাণ্ডব শুরু, দ্বিতীয় ম্যাচ না হওয়ার শঙ্কা

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের রাজকোটে তাণ্ডব শুরু করেছে ঘূর্ণিঝড় মহা। বুধবার (৬ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ছয়টার দিকে বৃষ্টি সঙ্গে ঝড়ো হাওয়া শুরু হয়। বৈরি এ আবহাওয়ার কারণে শঙ্কার মুখে পড়েছে বাংলাদেশ-ভারতের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় রাজকোটের সৌরাষ্ট্র স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়ানোর কথা।
এর আগে, সৌরাষ্ট্র ও পুরো দক্ষিণ গুজরাটের আবহাওয়ার পূর্বাভাসে বলেছিলো, রোহিত শর্মা বনাম মাহমুদুল্লাহদের দ্বৈরথ নাও দেখা যেতে পারে। কারণ ধেয়ে আসছে প্রবল ঘূর্ণিঝড় ‘মহা’। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোরের মধ্যে ১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়তে পারে ঝড়।
ভারতীয় আবহবিদ্যা ডিপার্টমেন্টের ডিরেক্টর জেনারেল ড. মৃত্যুঞ্জয় মহাপাত্র বলেন, ভয়াবহ থেকে কিছুটা কমে উত্তর-পূর্বাঞ্চলের দিকে সরে যাচ্ছে সাইক্লোন মহা। গুজরাটে আঘাত হানার সময় বাতাসের গতি থাকবে ঘণ্টায় ৭০-৮০ কিলোমিটার। ৭ তারিখ ভোরে রাজকোট সহ মহারাষ্ট্রের উপকূলীয় অঞ্চলে এর প্রভাব টের পাওয়া যাবে। হালকা থেকে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এছাড়া গাছপালা ও ফসলের ক্ষতি হবে।
বাংলাদেশের সিরিজ জয় আর ভারতের সিরিজ বাঁচানোর ম্যাচের আগে সাইক্লোন মহা এক মহা প্রশ্ন। পুরো ৪০ ওভার কি মাঠে গড়াবে খেলা? ম্যাচ ডে'তেও যে দিনভর বৃষ্টির শঙ্কা রয়েছে।
ড. মৃত্যুঞ্জয় মহাপাত্র বলেন, রাজকোটে ৭ তারিখ বিকেল পর্যন্ত বৃষ্টি থাকবে। আকাশ মেঘলা থাকবে। ভারী বৃষ্টিপাত না হলেও ঝিরিঝিরি বৃষ্টি হতে পারে সারাদিনই।
প্রকৃতির রহস্য ভেদ করা কঠিন। ঝড়ের পূর্বাভাস থাকলেও মঙ্গলবার রাজকোটের আকাশ ছিলো ঝকঝকে। সবারই চাওয়া, এমনই থাকুক রাজকোটের চেহারা।
যদি দ্বিতীয় ম্যাচটি না হয় এবং তৃতীয় ম্যাচে ভারত জয় লাভ করলে সিরিজটি ড্র হবে। অন্যদিকে তৃতীয় ম্যাচে টাইগাররা জয় পেলেই প্রথমবারের ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে জিতবে বাংলাদেশ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop