ksrm

বিনোদনের সময়আসিফ আকবরের নতুন গান‌ ‘অগোছালো’

সময় সংবাদ

fb tw
somoy
বাংলা গানের যুবরাজ তিনি। ভক্তরা তাকে এই নামেই সম্মানিত করেন। ও প্রিয়া তুমি কোথায় গান দিয়ে বাংলা গানের ভুবনে ধূমকেতুর মতো তার আগমন। এরপর থেকে বৈচিত্র্যময় গানে সুরের জাদু দেখিয়ে চলেছেন আসিফ আকবর। 
ভরাট কণ্ঠে আসিফ যেমন প্রেম-বিরহের গানে অনন্য তেমনি সমাজ, পরিবার, ক্রিকেট নিয়েও তার গানের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সেই ধারাবাহিকতায় এবার তিনি হাজির হলেন নতুন গান নিয়ে। 
‌‘অগোছালো’ শিরোনামের এই গানের কথা লিখেছেন নীহার আহমেদ। কিশোরের সুর-সঙ্গীতে গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন লিপ্সি শৈলী, নিভৃতি ও আসিফ আকবর নিজে। এর ভিডিও পরিচালনা করেছেন ওয়াহিদ বিন চৌধুরী। 
গানটি নিয়ে আসিফ আকবর বলেন, ‘সংসারের গান, জীবনের গান। কিছু গান ব্যতিক্রমী হয়। গাইতে ভালো লাগে। এটাও তেমনি। তরুণ নির্মাতা ওয়াহিদ বিন চৌধুরী চমৎকার কাহিনীতে সংসারের টানাপোড়নের গল্প নিয়ে ‘অগোছালো’ গানের ভিডিওটি তৈরি করেছেন। আমার প্রত্যাশা, শ্রোতা ও দর্শকের মন ভরাবে গানটি।’
বুধবার (৬ নভেম্বর) রোদ্দুর এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির ভিডিও প্রকাশ হয়েছে । প্রতিষ্ঠানটির কর্ণধার রেজাউল করিম রেজা বলেন, ‘আসিফ আকবর বাংলাদেশের গানের সুপারস্টার। তার কণ্ঠে বহু গান শ্রোতানন্দিত। তাকে আমাদের সঙ্গে পেয়ে ভালো লাগছে। 
সাধারণত যে ধরনের গান করে তার চেয়ে খানিকটা ভিন্ন ঘরানার গান হয়ে ‘অগোছালো’। গানের আবেদনের পাশাপাশি চমৎকার একটি গল্পে মুগ্ধ হবেন দর্শক।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop