ksrm

খেলার সময়ফিক্সিং কেলিঙ্কারিতে দুই ক্রিকেটার গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
ফিক্সিং কেলেঙ্কারিতে কর্নাটক প্রিমিয়ার লিগের (কেপিএল) দুই ক্রিকেটারকে গ্রেফতার করেছে বেঙ্গালুরুর সিটি সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। গত দুই মৌসুম ধরে কর্নাটক প্রিমিয়ার লিগে ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে তদন্ত করছিল তারা। গ্রেফতার হওয়া দুই ক্রিকেটার হলেন কর্নাটকের সাবেক উইকেটকিপার-ব্যাটসম্যান সিএম গৌতম ও তার সতীর্থ আবরার কাজি।
পুলিশ জানায়, ২০১৯ সালের কেপিএল ফাইনালে ফিক্সিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন এ দুই ক্রিকেটার। ফাইনালে মুখোমুখি হয়েছিল হুবলি টাইগার্স ও বেল্লারি টাস্কার্স। এরমধ্যে সিএম গৌতম হলেন বেল্লারির অধিনায়ক। আবরার কাজি হলেন তার সতীর্থ। গৌতম কর্নাটক ও গোয়ার হয়ে রঞ্জি ট্রফি খেলেছেন। এর পাশাপাশি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, মুম্বাই ইন্ডিয়ান্স, দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছেন তিনি।
জানা গেছে, চলতি মৌসুমে কর্নাটক ছেড়ে গোয়ার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন গৌতম। অন্যদিকে কাজি এখন খেলছেন মিজোরামের হয়ে। শুক্রবার থেকে শুরু হতে চলা সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গৌতম ও কাজি যথাক্রমে গোয়া ও মিজোরাম দলে আছেন।
এর আগে ২৬ অক্টোবর বেঙ্গালুরু ব্লাস্টার্সের বোলিং কোচ ভিনু প্রসাদ ও ব্যাটসম্যান বিশ্বনাথন ফিক্সিং কেলেঙ্কারিতে যুক্ত হওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন। জিজ্ঞাসাবাদ শেষে এই দু'জনের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop