ksrm

খেলার সময়সমর্থকদের জন্য ৬০টি বাস দেবে বাংলা টাইগার্স

সময় সংবাদ

fb tw
somoy
প্রথমবারের মতো টি টেন লিগে অংশ নিচ্ছে বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্স। টুর্নামেন্টে প্রথমবার এসে আলোচনার অংশ হয়ে দাঁড়িয়েছে দলটি। এরইমধ্যে সমর্থকদের জন্য দারুণ এক উদ্যোগ নিয়েছে তারা। বাংলা টাইগার্স বাংলাদেশি মালিকানাধীন হওয়ায় আরব আমিরাতে থাকা প্রবাসী বাংলাদেশিদের সমর্থন পাবে দলটি। সেজন্য তাদের যাতায়াতের সুবিধার জন্য প্রতি ম্যাচে ৬০ টি বাসের ব্যবস্থা করছে তারা। আগামী ১৫ নভেম্বর আসরটি শুরু হবে।
 
এক টুইট বার্তায় বাংলা টাইগার্সের পক্ষ থেকে বলা হয়, ‘টাইগার সমর্থকদের জন্য সুখবর। আরব আমিরাতের বিভিন্ন জায়গা থেকে স্টেডিয়ামে আসার জন্য বাংলা টাইগার্স ৬০টি বাসের ব্যবস্থা করার সিদ্ধান্ত নিয়েছে।’
বাংলা টাইগার্স ৭ জন বাংলাদেশি ক্রিকেটারকে দলে ভিড়িয়েছিলো। যদিও একই সময়ে জাতীয় লিগ চলবে বিধায় বিসিবি ক্রিকেটারদের অনাপত্তিপত্র দিচ্ছে না। শেষ পর্যন্ত স্কোয়াডে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে রয়েছেন শুধু এনামুল হক বিজয় ও ফরহাদ রেজা।
বাংলা টাইগার্স স্কোয়াড : থিসারা পেরেরা, কলিন ইনগ্রাম, আন্দ্রে ফ্লেচার, রাইলি রুশো, লিয়াম প্ল্যাঙ্কেট, কায়েস আহমেদ, এনামুল হক বিজয়, রবি ফ্রাইলিঙ্ক, ডেভিড ভিসা, হাসান খান, ফরহাদ রেজা, সেহান জয়সুরিয়া, চিরাগ সুরি ও মোহাম্মদ আব্দুল হাশেম।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop