ksrm

বাংলার সময়৫ হাজার লিটার তেল চুরি করেছিলেন তিনি!

সময় সংবাদ

fb tw
somoy
মাদারীপুরে বিআইডব্লিউএ’র ড্রেজিং’র কাজে ব্যবহৃত ৫ হাজার একশ’ লিটার চোরাই তেলসহ আব্দুল করিম হাওলাদার (৩২) নামে একজনকে আটক করেছে ডিবি পুলিশ।
বুধবার (৬ বৃহস্পতিবার) রাতে শিবচরের কাঁঠালবাড়ি এলাকায় এ অভিযান চালানো হয়। বৃহস্পতিবার দুপুরে মামলা দায়েরের পর আটককৃতকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় ডিবি পুলিশ। আটককৃত আব্দুল করিম হাওলাদার শিবচর উপজেলার কাঁঠালাবাড়ি ইউনিয়নের চরচান্দ্রা হাসেম ফকিরেরকান্দি গ্রামের সিদ্দিক হাওলাদার ছেলে।
মাদারীপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন জানান, কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ড্রেজিং’র কাজে ব্যবহৃত তেল চুরি করে একটি চক্র দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও চোরাকারবারি দলের সক্রিয় সদস্য আব্দুল করিম হাওলদারকে হাতেনাতে আটক করা হয়। পরে ঘটনাস্থল কাঁঠালবাড়ি এলাকার পদ্মার চর থেকে ২৪টি ড্রাম ভর্তি ৫ হাজার ১’শ লিটার ডিজেল তেল জব্দ করে ডিবি পুলিশ। 
এ ঘটনায় শিবচর থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতে করিমকে হাজির করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop