ksrm

বাংলার সময়হানিফের মৃত্যুর জন্য তার তৃতীয় স্ত্রীকে দায়ী করলেন সন্তানরা

সময় সংবাদ

fb tw
somoy
 পটুয়াখালীতে গণপূর্ত বিভাগের কর্মচারী রুহুল আমীন হানিফের মৃত্যুর জন্য তার তৃতীয় স্ত্রীকে দায়ী করলেন সন্তানরা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত পুলিশ কিছু বলতে রাজি নয়।  
পটুয়াখালী সদর উপজেলা সংলগ্ন বহাল গাছিয়া খাল থেকে গণপূর্ত বিভাগের কর্মচারী রুহুল আমীন হানিফের মৃত্যুর জন্য তার তৃতীয় স্ত্রীকে দায়ী করলেন নিহতের বড় ঘরের সন্তানরা।  বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে নিহত হানিফের ময়নাতদন্তের পর বিকেলে তার জানাজা শেষে নিজ এলাকা মির্জাগঞ্জে দাফন দেয়ার কথা রয়েছে। এই বিষয় এখন পর্যন্ত পটুয়াখালী সদর থানায় কোন মামলা হয় নাই। এ ঘটনায় তার তৃতীয় স্ত্রীসহ তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে বলে পুলিশ জানায়। 
নিহত হানিফ পটুয়াখালী গণপূর্ত বিভাগের পাম্প ড্রাইভার ছিলেন। তিনি শহরের স্বাধীনতা সড়কে  বসবাস করতেন। গত বছরের ডিসেম্বর মাসে অবসর গ্রহণের তিনি ব্যবসা করতেন। নিহতের ছেলে জানায় গতকাল রাত ৮টার দিকে তার সাথে তার বাবার সর্বশেষ কথা হয়ত বুধবার সন্ধ্যার পর পুলিশের ফোন পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে আসি এসে তিনি তার বাবার লাশ সনাক্ত করেন। 
এদিকে লাশ পাওয়ার খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ সুপার সহ পুলিশের কর্মকর্তারা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত আমরা নিশ্চিত করে বলতে পারছি না এটি হত্য না কি অন্য কিছু । এই বিষয় আমাদের তদন্ত অব্যাহত আছে এখন পর্যন্ত কোন মামলা হয় নাই তবে প্রক্রিয়াধীন আছে বলে মোবাইল ফোনে জানালেন অতিরিক্ত পুলিশ সুপার মো: মাহফুজুর রহমান।
নিহতের প্রথম স্ত্রীর বড় ছেলে আনোয়ার হোসেন হাছিব, এবং ছোট ছেলে , রাকিবুল ইসলাম এই হত্যার জন্য তার ছোট মাকে দায়ী করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop