ksrm

মহানগর সময়কেঁদে বিদায় নিলেন এসপি হারুন

সময় সংবাদ

fb tw
somoy
নানা ইস্যুতে সমালোচিত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ নারায়ণগঞ্জ থেকে কেঁদে বিদায় নিয়েছেন। বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ লাইন্সে হারুনের জন্য আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়েন তিনি।
প্রসঙ্গত, পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে শওকত আজিজের স্ত্রী ও পুত্রকে রাজধানীর গুলশান থেকে নারায়ণগঞ্জে তুলে নিয়ে যাওয়ার দুই দিনের মাথায় তাকে নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দফতরের পুলিশ সুপার (টিআর) করা হয়।
ওই ঘটনা নিয়ে শওকত আজিজ বলেছিলেন, চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় হারুন অর রশীদ তার ওপর ক্ষিপ্ত ছিলেন। সে কারণে তিনি নারায়ণগঞ্জ থেকে এসে তার অনুপস্থিতিতে তাঁর স্ত্রী ফারাহ রাসেল ও ছেলে আনাব আজিজকে তাঁদের গুলশানের বাসা থেকে উঠিয়ে নিয়ে যান। আর বৃহস্পতিবার রাতে ঢাকা ক্লাব থেকে তাঁর গাড়িটি হারুন অর রশীদের লোকজন নিয়ে গিয়ে নাটক সাজান।
হারুনের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে তদন্ত হবে বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানালেও তার জন্য জেলা পুলিশ আয়োজন করে বিদায়ী সংবর্ধনার। ওই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার শীর্ষ কর্মকর্তারা।
জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ব়্যাব-১১ এর সিইও কর্নেল কাজী শামসের উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম ও সুবাস সাহা উপস্থিত ছিলেন সেখানে।
উল্লেখ্য, ২০১১ সালে এই হারুন অর রশিদ ডিএমপিতে কর্মরত থাকাকালে বিএনপির চীফ হুইপ জয়নাল আবেদীন ফারুককে পিটিয়ে আহত করে আলোচনায় আসেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop