ksrm

খেলার সময়সৌম্যকে নিয়ে 'আউট' 'নট-আউট' খেলা

সময় সংবাদ

fb tw
somoy
স্টাম্পিংয়ের শিকারে হয়ে সাজঘরে ফেরেন সৌম্য সরকার। ভারতীয় বোলার ক্রণাল পাণ্ডিয়াকে মারতে গিয়ে স্ট্যাম্পিং হন তিনি। তবে, স্ট্যাম্পিং সঠিকভাবে হয়েছে কিনা সেটি দেখার জন্য থার্ড আম্পায়ারের স্মরণাপন্ন হন ফিল্ড আম্পায়াররা। আর সেখানেই ঘটে অদ্ভূত এ ঘটনা। নিশ্চিত আউটকে জায়ান্ট স্ক্রিনে দেখানো হয় নট আউট। পরে অবশ্য সেটি পরিবর্তন করে উঠানো হয় 'আউট'। 
স্কোর : ১৩২-৫ (১৬.৪)
মাহমুদুল্লাহ ৩৬* আফিফ*
ফিরে গেলেন নাইম-মুশফিক
উইকেটে থিতু হয়ে ইনিংস বড় করতে ব্যর্থ নবাগত ওপেনার নাইম শেখ। অফস্পিনার ওয়াশিংটন সুন্দর বলে উঠিতে মারতে গিয়ে আয়ারে তালুবন্দি হন এই বাঁহাতি। শুরুতে ব্যাটিংয়ে নেমে দারুণ করে বাংলাদেশি ওপেনার লিটস দাস ও নাইম শেখ। দু'জনের জুটিতে আসে ৬০ রান। এরপর অবশ্যই উইকেট দিয়ে আসেন লিটন। তার ব্যাট আসে ২৯ রান। ডানহাতি ওপেনারের বিদায়ের পরে ক্রিজে আসেন সৌম্য সরকার। দেখেশুনে খেলতে থাকেন এই দুজন।
তবে, ইনিংসের নবম ওভার সুন্দরে ওভার বাউন্ডারি মারতে গিয়ে শ্রেয়াস আয়ারের তালুবন্দি হন নাইম। ৫ চারে ৩১ বলে ৩৬ রান করেন সাজ ঘরে ফিরেন। এদিকে ক্রিজে এসে ফিরে গেলেন আগের দিনের বাংলাদেশের জয়ের কাণ্ডারি মুশফিকুর রহিম। ৬ বলে ৪ চার করেন তিনি। সবেশেষ পাওয়া পর্যন্ত ক্রিজে রয়েছে সৌম্য সরকার।  
উইকেট দিয়ে আসলেন লিটন
ভারতকে উইকেট দিয়ে প্যাভিলিয়নে ফিরেছেন ওপেনার লিটন দাস। পরপর দুই আউট থেকে বাঁচলেও অপেশাদারি মনোভাব দেখিয়ে রানআউট হন লিটন। ২১ বলে ২৯ রান করেন এই ডানহাতি।
এর আগে, যুবেন্দ্রা চাহালে বলে ভারতের উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋশভ প্যান্টের ভুলে বেঁচে যান এই ডান হাতি। এরপর ওয়াশিংটন সুন্দর বলে উঠিয়ে মারতে গিয়ে ক্যাচ তুলে দেন লিটন। তবে, ভারতের অধিনায়ক সেই ক্যাচ তালুবন্দি করতে পারেননি।
ব্যাটিংয়ে নেমে দারুণ করেছে বাংলাদেশি দুই ওপেনার। ১১ বলে ১৫ রান নিয়ে ব্যাট করছে লিটন দাস। অন্যপ্রান্তে নাইম শেখ ১৯ বলে ২৬ রানে অপরাজিত রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিনা উইকেটে টাইগারদের সংগ্রহ ৪১।   
এর আগে, সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ের পাঠিয়েছে ভারত। দু'দলই দিল্লীর একাদশ নিয়ে মাঠে নেমেছে। এর আগে, প্রথম টি-২০'তে দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়ামে ভারতকে ৭ উইকেটে হারায় বাংলাদেশ। এই ম্যাচেও টাইগাররা জয়ে ধারা অব্যাহত রাখতে চাইবে। অন্যদিকে, এই ম্যাচে জয় নিতে মরিয়া স্বাগতিতরা। কেননা ভারত দ্বি-পাক্ষিক টি-২০ সিরিজে কখনোই হারেনি।
 
বাংলাদেশ একাদশ : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেট কিপার), মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, আমিনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল-আমিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম ও শফিউল ইসলাম।
ভারত একাদশ : রোহিত শর্মা, কেএল রাহুল, শ্রেয়াস আয়ার, শেখর ধাওয়ান, শিবাম দুবে, ঋশভ প্যান্ট, ক্রুয়ান পাণ্ডে, ওয়াশিংটন সুন্দর, যুবেন্দ্র চাহাল, দিপক চাহার ও খলীল আহমেদ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop