ksrm

খেলার সময়মালদ্বীপের নিজামকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব

সময় সংবাদ

fb tw
somoy
২০১৯-২০ মৌসুমের জন্য মালদ্বীপের মোহাম্মদ নিজামকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। নতুন মৌসুমে নতুন কোচের হাত ধরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে চায় ক্লাবটি। এদিকে, দেশি ক্লাবের খেলোয়াড়দের পাশাপাশি বেশ কয়েকজন বিদেশি খেলোয়াড় দলে ভিড়িয়েছে ক্লাবটি।
২০১৮-১৯ মৌসুমটা কেমন কেটেছে সাইফ স্পের্টিং ক্লাবের? পয়েন্ট টেবিলের অবস্থান দেখে খুব একটা অসন্তুষ্ট নয় ক্লাব কর্তৃপক্ষ। তবে নতুন মৌসুমে আছে ভালো করার তাড়না। সেই তাড়না থেকেই কিনা ক্লাবটি এবার ভিড়িয়েছে নতুন কোচ।
আগের কোচ জন ম্যাককেনস্ট্রির হাত ধরে মৌমুমে চতুর্থ স্থানে ছিল সাইফ স্পোর্টিং। নতুন মৌসুমে এক বছরের জন্য সাইফের দায়িত্ব দেয়া হয়েছে মালদ্বীপের অন্যতম সেরা কোচ মোহাম্মদ নিজামকে। পেশাদারী জীবনে দায়িত্ব পালন করেছেন মালদ্বীপ টিসি স্পোর্টস ক্লাবের কোচ হিসেবে। যার হাত ধরে ২০১৭ সালে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে শিরোপাও জিতেছিল ক্লাবটি।
মালদ্বীপের দুইবারের বর্ষসেরা কোচ, কেন সম্পৃক্ত হলেন বাংলাদেশের ফুটবলে? এমন প্রশ্নে স্বভাবসুলব জবাবই মিললো এই কোচের কাছ থেকে। বাংলাদেশের ফুটবল সম্পর্কে আছে নাকি তার অগাধ জানাশোনা।
সাম্প্রতিক সময়ে বাংলাদেশের ফুটবল খুব ভালো করছে। বাংলাদেশের বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে আমাদের খেলা হয়েছে। আমি খুব কাছ থেকে খেলা দেখেছি তাদের। এখানকার আবহাওয়া, সংস্কৃতি সম্পর্কেও আমার ইতিবাচক ধারণা রয়েছে। যে দায়িত্ব পেয়েছি তা শতভাগ কাজে লাগানোর চেষ্টা করবো। সাইফ স্পোর্টিংয়ের সর্বোচ্চ সফলতার জন্য কাজ করবো।
এদিকে, নতুন কোচ নিয়োগের মধ্য দিয়ে নিজেদের অবস্থান আরো সুদৃঢ় করতে চায় ক্লাব কর্তৃপক্ষ। আসছে মৌসুমে চ্যাম্পিয়ন না হোক অন্তত, টেবিলের দ্বিতীয় স্থানে থাকতে চায় সাইফ।
সাইফ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক মো. নাসিরউদ্দিন চৌধুরী বলেন, এ বছর আমরা ভিন্নভাবে খেলতি চাই। আমরা ভালো কিছু করতে চাই। 
এদিকে, দল বদলেও সাইফ ভিড়িয়েছি নতুন কিছু মুখ। দেশি ক্লাব শেখ জামাল থেকে আরিফুল ইসলাম, এবং আরামবাগের আরিফুর রহমানকে দলে নিয়েছে তারা। এছাড়া তাজিকিস্তানের স্ট্রাইকার জাহাঙ্গীর আর্গাসভ ও সিয়েরা লিয়নের এক ফুটবলারকে দলে যুক্ত করেছে সাইফ স্পোর্টিং। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop