ksrm

বিনোদনের সময়জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে আপ্লুত বাপ্পা মজুমদার

সময় সংবাদ

fb tw
somoy
৭ নভেম্বর বৃহস্পতিবার ঘোষিত হয়েছে ২০১৭ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তদের নামের তালিকা।
প্রথমবারের মত শ্রেষ্ঠ সুরকার হিসেবে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় গায়ক বাপ্পা মজুমদার। সত্তা চলচ্চিত্রের না জানি কোন অপরাধে গানটির সুরের জন্য তিনি পাচ্ছেন পুরষ্কারটি। 
এ প্রসঙ্গে নিজের অনুভূতি প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বাপ্পা মজুমদার। জানিয়েছেন এমন একটি পুরষ্কারের জন্য নির্বাচিত হয়ে তিনি ভীষণ আনন্দিত। লিখেছেন শুভানুধ্যায়ীদের ভালোবাসা আর শুভেচ্ছায় আপ্লুত তিনি! সময় সংবাদের পাঠকদের জন্য বাপ্পা মজুমদারের সেই ফেসবুক স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হলো। 
" আজ আমি সত্যিই ভীষণ আনন্দিত। এভাবে আসলে কখোনোই বলা হয়ে ওঠেনা। উপলক্ষও হয়ে ওঠেনা! এতো এতো শুভানুধ্যায়ীর ভালোবাসা আর শুভেচ্ছায় আমি আপ্লুত! আমি প্রথম বার এর মতো জাতীয় পুরষ্কার এ ভূষিত হয়েছি, "সত্তা" ছবিতে শ্রেষ্ঠ সুরকার হিসেবে আমার নাম উল্লেখ করা হয়েছে, আমি সত্যিই আনন্দিত ও সম্মানিত। আমি সম্মানিত জুরি বোর্ড এর সবাইকে শ্রদ্ধা জানাই।
কিন্তু কোনো প্রাপ্তিই একক প্রচেষ্টায় হয় না। অনেকগুলো মানুষের সম্মিলিত প্রয়াসেই তা সম্ভব! আমি প্রথমেই ধন্যবাদ জানাই এই চলচিত্রের মূল মানুষ হাসিবুর রেজা কল্লোল কে, যার কারণে এই চলচিত্রে আমি গান বানিয়েছি, গীতিকার সেজুল, যার কথায় এই গান গীত হয়েছে, তিনি নিজেও এই গানটিতে শ্রেষ্ঠ গীতিকবি নির্বাচিত হয়েছেন, কণ্ঠশিল্পী মমতাজ, তিনিও নির্বাচিত হয়েছেন শ্রেষ্ঠ কণ্ঠশিল্পী হিসেবে! এ ছাড়াও আমাদের প্রিয় জেমস ভাই নির্বাচিত হয়েছেন শ্রেষ্ঠ কণ্ঠশিল্পী হিসেবেও, আমারই করা আরেকটি গান এ যার শিরোনাম "তোর প্রেমেতে অন্ধ হলাম".... ! আমার সাথে অনেকগুলো মানুষ এই প্রাপ্তির সাথে সংশ্লিষ্ট! শাহান, আমার আপন ভাই এর চেয়েও বেশি কেউ, যার অক্লান্ত শ্রম আমাকে এতো প্রাপ্তি দিয়েছে, আমার দুজন প্রিয়জন.. জন এস মুন্সি (বেজ) এবং মাসুম ওয়াহিদুর রহমান(ইলেকট্রিক গিটার) যারা আমার গান এ বাজিয়েছেন ( তোর প্রেমেতে- জেমস), রুহান- আমার স্টুডিও তে রেকর্ড করেছে বিভিন্ন সময়ে। আমার স্ত্রী, যিনি ক্রমাগত আমাকে অনপ্রেরণা দিয়ে যাচ্ছেন, এক বিশাল প্রাপ্তি আমার জন্য! আমার বড়দা যার আশীর্বাদ এ আমি আজ এখানে, আমার স্বরগীয় বাবা মা... যাদের জন্য আমি সংগীতে আছি!
সবশেষে, এতো প্রিয় মানুষের ভালোবাসা আর শুভেচ্ছায় আমি আপ্লূত!
অনেক কিছু বলার রয়ে গ্যালো... কতো কিছু বলার আছে বাকি..... ! ভালোবাসা নিরন্তর!"

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop