ksrm

বাণিজ্য সময়‘এক ঘণ্টা ফ্রি শপিংয়ের’ মিথ্যা অফার, সাবধান করল স্বপ্ন

ফাতেমা এ্যানি

fb tw
somoy
বাংলাদেশের বৃহৎ সুপারশপ চেইন ‘স্বপ্ন’। বুধবার (৬ নভেম্বর) থেকে কিছু অসাধুচক্র স্বপ্নের নামে ভুয়া অফারের প্রচার করে আসছিল। সামাজিক যোগযোগ মাধ্যমে দ্রুত এ প্রচারণা ছড়িয়ে পড়ে। ফলে গ্রাহকদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হয়।
তবে বৃহস্পতিবার (৭ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্বপ্ন জানিয়েছে, এ ধরনের জাল অফারে ‘স্বপ্ন’ এর কোনো সংশ্লিষ্টতা নেই। এছাড়া অফারগুলোতে অংশ নিয়ে কিংবা লিংকে ক্লিক করে যেকোনো ধরনের ক্ষতির সম্মুখীন না হওয়ার জন্য ক্রেতা সাধারণকে অনুরোধ করেছে ‘স্বপ্ন’।
এ বিষয়ে স্বপ্নের মার্কেটিং প্রধান তানিম করিম সময় সংবাদকে বলেন, স্বপ্নের নামে একটি অসাধু চক্র বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। এ বিষয়ে সব ধরনের পদক্ষেপ আমরা গ্রহণ করেছি। 
স্বপ্নের নামে এমন মিথ্যা অফারে গ্রাহকরা শুধু বিভ্রান্তি নয়, ক্ষতির সম্মুখীনও হয়েছেন। অফারে ছিল ‘বিনামূল্যে শপিং এক ঘণ্টার জন্য’ করতে দেওয়া হবে। কিন্তু তার জন্য কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। একটি নম্বর দেওয়া হয়, সেই নম্বরে ফোন দিয়ে অনেকেরই মোবাইলের ব্যালেন্স চলে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই এসব নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।
স্বপ্নের অ্যাকাউন্ট কো-অর্ডিনেটর সৌরভ খান জনি সময় সংবাদকে বলেন, গ্রাহকরা যেন কোনোভাবেই এ রকম প্রতারণার শিকার না হয়, সেজন্য আমাদের ওয়েবসাইটে একটি নোটিশ দিয়েছি। এছাড়া সাইবার ক্রাইম ইউনিটেও মামলাহয়েছে। অতি দ্রুত এ বিষয়ের সমাধান করা হবে।
‘স্বপ্ন’ সম্পর্কিত সঠিক অফার বা প্রমোশন জানতে ফেইসবুক পেইজ https://www.facebook.com/Shwapno.ACILL বা ওয়েবসাইট WWW.SHWAPNO.COM কে অনুসরণ করতে ক্রেতা সাধারণকে অনুরোধ করা হচ্ছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop