ksrm

আন্তর্জাতিক সময়ভিক্ষুকের অ্যাকাউন্টে দুই লাখ রুপি

সময় সংবাদ

fb tw
somoy
একজন ভিক্ষুকের কাছে আর কতই বা টাকা থাকতে পারে? এ চিন্তা বাদ দিতে বাধ্য করেছে দক্ষিণ ভারতের পুদুচেরিতে এক ভিক্ষুক। এক মন্দির কর্তৃপক্ষ মন্দিরের বাইরে ভিক্ষা করতে থাকা এক ভিক্ষুকের কাছে ১২ হাজার রুপি পেয়েছেন। শুধু তাই নয়, ভালো করে খোঁজ-খবর নিয়ে জানা গেছে তার ব্যাংক অ্যাকাউন্টে দুই লাখ রুপি আছে আর আধার কার্ডও আছে তার।
কর্তৃপক্ষ জানিয়েছে, ওই ভিক্ষুকের নাম পার্বথাম (৭০)। ওই ভিক্ষুক জানিয়েছেন, তিনি মন্দিরে ভিক্ষা করেই এই টাকা রোজগার করেছেন।
পুলিশ জানিয়েছে, মন্দিরের বাইরে ভিক্ষা করার সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে আশপাশের লোকজনের কাছে সাহায্য চান তিনি। এএনআইকে পুলিশ কর্মকর্তা মারান বলেন, তার একটি ব্যাংক অ্যাকাউন্ট আছে যাতে দুই লাখ রুপি রয়েছে। আর তার কাছে নগদ ১২ হাজার রুপিও পাওয়া গেছে। তিনি তামিল নাড়ুর কালিকুরিচির বাসিন্দা। তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
ওই কর্মকর্তা জানান, ৪০ বছর আগে স্বামীকে হারানোর পর থেকে পথে পথে ভিক্ষা করেই দিন কাটে পার্বথামের। এক দোকানদার জানিয়েছেন, ওই মন্দিরেই আট বছর ধরে বাস করছেন পার্বথাম। লোকজন তাকে যা খেতে দেন তা খেয়েই দিন কেটে যায় তার। ওই দোকানদার বলেন, আজকেই আমরা তার টাকা-পয়সার ব্যাপারে জানতে পারলাম।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop