ksrm

বাংলার সময়উপকূলীয় অঞ্চলে বইছে ঝড়ো হাওয়া

সময় সংবাদ

fb tw
somoy
ঘূর্ণিঝড় ‘বুলবুল’ পটুয়াখালী কলাপাড়া পায়রা সমুদ্রবন্দর থেকে ৬০০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে সমুদ্রের মধ্যে অবস্থান করছে বলে জানিয়েছেন ঢাকা আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ আব্দুর রহমান। এটি উপকূল এলাকা থেকে দূরে থাকলেও ইতোমধ্যে ঝড়ো হাওয়া বইতে শুরু করেছে পটুয়াখালীসহ উপকূলীয় অঞ্চলে।
কুয়াকাটা সাগরের পাড়সহ উপকূলীয় এলাকায় শুক্রবার সকাল থেকে মানুষের মনে আতঙ্ক বিরাজ করছে। মহিপুর মৎস্য বন্দরের সভাপতি আনছার মোল্লা জানান, সাগরের যত মাছ ধরার ট্রলার ছিল সেগুলো নিরাপদ স্থানে আশ্রয় নিয়েছে। শুধু আমাদের এলাকায় নয়, বিভিন্ন জায়গার শত শত ট্রলার মহিপুর আলিপুর মৎস্য বন্দরে নিরাপদে আছে।
এদিকে কুয়াকাটার টুরিস্ট পুলিশসহ বিভিন্ন সংগঠন হ্যান্ডমাইক দিয়ে পর্যটকদের সাগরে না নামার জন্য মাইকিং করে যাচ্ছে। ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় পটুয়াখালী জেলা প্রশাসকের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি রাখা হয়েছে।
এদিকে পটুয়াখালী থেকে অভ্যন্তরীণ ১৮টি রুটে সব ধরনের লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। পটুয়াখালীতে দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। জেলার সর্বত্র মাঝারি ও ভারী বৃষ্টিপাত হচ্ছে। স্থানীয় নদীবন্দর সমূহকে ২ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলায় জেলার অভ্যন্তরীণ ১৮টি রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে বলে জানান স্থানীয় নৌ-বন্দর ট্রাফিক ইন্সপেক্টর মো. জহিরুল ইসলাম।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop