ksrm

বাংলার সময়আসিবকে পিটিয়ে হত্যা মামলায় ৩ আসামিকে গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
মাদারীপুরে ২য় শ্রেণির মাদ্রাসাছাত্র আসিবকে বেত দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাতে তাদের সদর উপজেলার গাছবাড়িয়া থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সদরের গাছবাড়িয়া এলাকার বেলায়েত মোল্লার দুই ছেলে ইউসুফ আলী মোল্লাস ও  ইলিয়াস মোল্লা এবং রাজৈর উপজেলার মোল্লাকান্দি এলাকার আব্দুল মন্নান খানের ছেলে আব্দুল বাশার।
পুলিশ ও স্বজনরা জানায়, পড়ালেখায় অমনযোগী হওয়ায় ৩ নভেম্বর (রোববার) জোড়া বেত দিয়ে আসিবকে পিটুনী দেয় মাদারীপুর সদর উপজেলার গাঠবাড়িয়া কওমি মাদ্রাসার শিক্ষক ইউসুফ আলী। পরে ভয়ে আবাসিক হোস্টেল থেকে ওইদিনই পালিয়ে আসে আসিব। পরিবারের লোকজন ৫ নভেম্বর (মঙ্গলবার) বিকেলে আসিবকে বুঝিয়ে পুনরায় মাদ্রাসায় দিয়ে যায়। এরপরে মাদ্রাসার শিক্ষক ইউসুফ আলী ৬ নভেম্বর (বুধবার) বিকেলেও একই কারণে বেত দিয়ে বেদম মারধর করলে আসিব অচেতন হয়ে মাটিতে পড়ে।
বিষয়টি ভিন্নখাতে নিতে এক পর্যায়ে আসিবের মুখে বিষ ঢেলে দেয়া হয় বলে অভিযোগ করেছেন স্বজনরা। পরে তাকে সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যায় আসিব। এ ঘটনায় ওইদিনই জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার শিক্ষক আবুল হাসান খানকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার রাতে নিহতের বাবা আনোয়ার মাতবর ৩ জনের নামে সদর মডেল মামলা করলে প্রধান অভিযুক্ত ইউসুফ আলী ও ইলিয়াস মোল্লাকে গ্রেফতার করে পুলিশ। পরে শুক্রবার সকালে গ্রেফতার ৩ জনকে আদালতে প্রেরণ করা হয়।
মাদারীপুর সদর মডেল থানার ওসি সাওগাতুল আলম জানান, গ্রেফতারকৃত আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop