ksrm

খেলার সময়ভারতে বাংলাদেশ ক্রিকেট দলকে উষ্ণ অভ্যর্থনা

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ দলকে অভ্যর্থনা জানিয়েছেন ভারতের ক্রিকেটভক্তরা। ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের। খুব বেশি আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হয়নি এখানে। তাই বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে বেশ রোমাঞ্চিত ছিলো দর্শকরা। এদিকে, দর্শনীয় এ স্টেডিয়ামে সৌরাষ্ট্রের ঐতিহ্য ফুটিয়ে তুলতে কাজ করছে অ্যাসোসিয়েশন।
শহর থেকে একটু দূরে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম। বাইরে থেকে দেখেই মুগ্ধ হওয়ার মতো। অনেকটা লর্ডসের আদলে নির্মিত স্টেডিয়ামটি। পরম যত্নে তৈরি মাঠ।। সারা বিশ্বের সাবেক ও বর্তমান ক্রিকেটারদের সাক্ষর দেয়া ব্যাট, বল, হেলমেট সাজানো দেয়ালে দেয়ালে।। চেতেশ্বর পুজারা, রবিন্দ্র জাদেজার মতো ক্রিকেটারদের উত্থান এ অঞ্চলে। ছবিতে-স্মৃতিতে ক্রিকেট ঐতিহ্যকে ধরে রাখতে চায় সৌরাষ্ট্র অ্যাসোসিয়েশন।
সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিমাংশু সাহা বলেন, যে দলই আসে, তাদের সাক্ষর করা ব্যাট এখানে সংরক্ষণ করি আমরা।ছবির গ্যালারিও সাজানো হচ্ছে। সৌরাষ্ট্রের ক্রিকেট ঐতিহ্যবাহী। রঞ্জি ও দিলিপ ট্রফির মতো দেশের শীর্ষ দুই ঘরোয়া আসর এ অঞ্চলের দু'জন কিংবদন্তির নামেই চালু হয়েছিলো।
বাংলাদেশ-ভারতের টি-টোয়েন্টি ম্যাচকে ঘিরে আলাদা সাজে সেজেছিলো রাজকোটের এই স্টেডিয়াম।। আলোকসজ্জায় রাতের রূপ যেনো আরো বেড়ে যায়।
 
আয়েসী শহরে অনেক ক্রিকেটভক্ত। টাইগার ক্রিকেটারদের জনপ্রিয়তাও কম নয়। এক ভারতীয় দর্শকরা জানান, রাজকোটে এমন একটা টি-টোয়েন্টি ম্যাচ আয়োজিত হওয়ায় খুবই আনন্দিত আমরা।
অন্য এক নারী ক্রিকেটার জানান, সাকিব আমার পছন্দের ক্রিকেটার।। সে থাকলে আরো ভালো লাগতো। বাংলাদেশি সমর্থক আর সাংবাদিকরাও মুগ্ধ হয়েছেন এই স্টেডিয়াম দেখে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop