ksrm

বিনোদনের সময়রজনীকান্তের ‘দরবার’ নিয়ে সালমানের প্রশংসা

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের চলচ্চিত্রের অন্যতম নাম ও দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। দীর্ঘ ক্যারিয়ারে ৬৮ বছর বয়সী এই তারকার অবস্থান সবার উপরে। এক কথায়  চলচ্চিত্র ভুবনে তার জ্বলজ্বলে অবস্থান। এই অভিনেতার যেকোনো নতুন চলচ্চিত্রের জন্য দর্শকরা মুখ উঁচিয়ে থাকেন। তবে এবার নতুন ছবির প্রথম দৃশ্য সামনে আসার সঙ্গে সঙ্গে ভক্ত হিসেবে প্রশংসায় বলিউড ভাইজান খ্যাত সালমান খান।
বৃহস্পতিবার (৭ নভেম্বর) টুইটার অ্যাকাউন্টে রজনীকান্তের ‘দরবার’ ছবির পোস্টার শেয়ার করে ভাইজান লেখেন, অসংখ্য শুভকামনা, শুধু সুপারস্টারকে নয়, একমাত্র সুপারস্টারকে।  
রজনীকান্তের নতুন এ ছবিটি অ্যাকশন ঘরানার। রজনীকে এতে দেখা যাবে দৈত্ব চরিত্রে, একটি চরিত্র পুলিশকর্মীর, অন্যটি সমাজসেবীর। ২০২০ সালের মার্চ মাসের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।
‘দরবার’ ছবির কাজ শেষ করে গেল ১৮ অক্টোবর নিজ দেশে ফেরেন রজনীকান্ত সে সময় দেখা গিয়েছিল, চেন্নাই বিমানবন্দরে অভিনেতার অসংখ্য ভক্ত তাকে ঘিরে ধরে এবং সেলফি তুলতে ব্যস্ত হয়। বিষয়টি নজরে আসার পর সেই ভক্তকে দ্রুত মোটরসাইকেল চালাতে নিষেধ করেন অভিনেতা। ভক্তকে তার বাড়িতে যাওয়ার প্রস্তাব দেন রজনীকান্ত। ভক্তও সম্মতি দেন। এরপর সেই ভক্তকে নিজ বাড়িতে নিয়ে রজনী। 
 
 সূত্র: টাইম অব ইন্ডিয়া

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop