ksrm

বিনোদনের সময়আরিয়ানের বাড়ির সামনে ১৫ দিন অপেক্ষা তরুণীর!

সময় সংবাদ

fb tw
somoy
বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান একদিন দাঁড়িয়েছিলেন শাহরুখ খানের বাড়ির সামনে। তিনি ছিলেন নিছক অন্য হাজারো শাহরুখ ভক্ত। কিন্তু সেদিনের দাঁড়ানোর মাধ্যমে শুরু হয় তার ভাগ্যের পরিবর্তন।
সেই থেকে আরিয়ানের আজকের বদলানো জীবনে আসতে সময় লেগেছে প্রায় এক দশক। এর মধ্যে  ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘পেয়ার কা পঞ্চনামা টু’, ‘সোনু কে টিটো কি সুইটি’, ‘লুকা ছুপি’ সিনেমাগুলোতে অভিনয় করে বলিউডের প্রতিষ্ঠিত তারকার খ্যাতি পেয়েছেন তিনি।
এক সময় আরিয়ান শাহরুখের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকলেও এখন তারই বাড়ির সামনে দাঁড়িয়ে থাকে হাজারো ভক্ত। এমন এক ভক্তের কথা জানিয়েছেন আরিয়ান।
সম্প্রতি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আরিয়ান জানেছেন, একবার এক তরুণীর তার জন্য তার বাড়ির সামনে দুই সপ্তাহ অপেক্ষা করেছিলেন।
আরিয়ান বলেন, আমি শহরের বাইরে শুটিংয়ে ছিলাম। একটা মেয়ে দুই সপ্তাহের বেশি আমার বাড়ির সামনে অপেক্ষা করেছে, আমার সঙ্গে দেখা করার জন্য। আমি ফেরার পর নিরাপত্তাকর্মীরা জানাল। আমি ওই মেয়ের সঙ্গে দেখা করি। সে প্রথম আমাকে দেখে কাঁপছিল। পরে কেঁদেছিল। তাঁর ঘরের দেয়াল, মোবাইলের ওয়াল পেপার—সব আমার ছবি দিয়ে ভর্তি। আমি যে যে ব্র্যান্ডের অ্যাম্বাসেডর, তার সব ব্যবহার করে সে। আমি তাঁকে নিয়মিত কলেজে যেতে বলেছি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop