ksrm

বাংলার সময়টেকসই শিল্প উন্নয়নে সরকার কাজ করছে: শিল্পমন্ত্রী

সময় সংবাদ

fb tw
somoy
শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, সারা দেশে টেকসই উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। আজকের বাংলাদেশ উন্নয়নের যাত্রা চলমান রাখতে নতুন প্রজন্ম আর মুক্তিযুদ্ধের চেতনা ধরে রাখার আহ্বান জানান তিনি।
শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজ কর্তৃক শিল্পমন্ত্রীকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কলেজের প্রতিষ্ঠাতা থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. হাবিবুর রহমান আকন্দ। 
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রীর পিএস আবদুল ওয়াহেদ, অতিরিক্ত জেলা প্রশাসক কমল কুমার ঘোষ।
মন্ত্রী বলেন, আমাদের দেশের অনেক ধনী আছেন, যারা সুইস ব্যাংকে টাকা রাখে তারা কিন্তু কাদির মোল্লার মত উদার মনের হতে পারবে না। তিনি নরসিংদীসহ আশপাশের জেলায়ও কয়েকশ শিক্ষা প্রতিষ্ঠান করে দিয়েছেন। যা আজকের শিক্ষাব্যবস্থায় গুরুত্বপুর্ণ ভূমিকা রাখছে।
অনুষ্ঠানে আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট তুলে দেয়া হয়। এসময় কলেজে অধ্যয়নরত দেশের ৫৩টি জেলার শিক্ষার্থী ও তাদের অভিভাবকসহ স্থানীয়রা অংশ নেন। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop