ksrm

বাংলার সময়অমি হত্যার বিচার চেয়ে মানববন্ধনে কাঁদলেন মা

শহিদুল ইসলাম হিরা

fb tw
somoy
সন্তান হত্যার বিচারের দাবিতে অন্যদের সঙ্গে মা আঞ্জুমান আরা খান ঝর্ণাও এসেছেন মানববন্ধনে। কেঁদে কেঁদে চাইলেন প্রিয় ছেলে অমি’র হত্যাকারীদের বিচার। শনিবার (০৯ নভেম্বর)  বেলা ১১টার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের গেইট সংলগ্ন প্রধান সড়কে সচেতন নাগরিক সমাজের আয়োজনে মানববন্ধনে ঢল নামে মানুষের।
শেরপুরের নালিতাবাড়ী শহরের শাহীন স্কুলের পঞ্চম শ্রেণির মেধাবী শিক্ষার্থী আকিব ইসলাম খান অমি হত্যার প্রতিবাদ ও দোষীদের ফাঁসির দাবিতে এ মানববন্ধনে অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
সচেতন নাগরিক সমাজের উদ্যোক্তা সরকার গোলাম ফারুকের নেতৃত্বে স্কুলছাত্র অমি হত্যার প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন- অমি’র মা আঞ্জুমান আরা খান ঝর্ণা, মামা লতিফুল ইসলাম বকুল, খালু আশরাফ আলী, সাংবাদিক সামেদুল ইসলাম তালুকদার, আব্দুল মান্নান, অমি’র শিক্ষা প্রতিষ্ঠান শাহীন স্কুলের পরিচালক হুমায়ন কবীর, ব্যবসায়ী নেতা মোকছেদ আলী বেগ, এমএ রায়হান, আতিকুর রহমান মানিক, জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী, দেলোয়ার হোসেন রিপন প্রমুখ।
এসময় অমি’র আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষী, এলাকাবাসী, ব্যবসায়ী, শাহীন স্কুলের শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার সহস্রাধিক মানুষ রাস্তার দুইপাশে প্রায় ঘণ্টাব্যাপী দাঁড়িয়ে মানববন্ধনে হত্যাকারীদের বিচার দাবি করেন।
শনিবার (০২ নভেম্বর) বিকেলে খেলতে গিয়ে নিখোঁজ হয় শহরের পূর্ব কালিনগর মহল্লার আব্দুর রউফ খানের ছেলে অমি। পরে বুধবার(৬ নভেম্বর) দুপুরে বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে তার অর্ধগলিত বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পুলিশ। মুক্তিপণের লোভে অমিকে কৌশলে ডেকে নিয়ে হত্যার ঘটনায় প্রতিবেশী যুবক উমর কাজী রাব্বীসহ ১০ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। মামলাটি শুক্রবার (০৮ নভেম্বর) ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন

ছেলে হত্যার বিচার চেয়ে অঝোরে কাঁদছেন মাপারিবারিক দ্বন্দ্বে অমি হত্যা, পুলিশের গাফিলতির অভিযোগ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop