বিনোদনের সময়কেন শাহরুখকে চড় মারতে চেয়েছিলেন জয়া বচ্চন

সময় সংবাদ

fb tw
somoy
বলিউড বাদশা শাহরুখ খানের ওপর বিরক্ত হয়ে চড় মারতে চেয়েছিলেন অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটি স্বীকারও করেছেন জয়া। 
যদিও বদরাগী বা বাজে মেজাজের তারকা হিসেবে আগে থেকেই বেশ পরিচিত জয়া বচ্চন। বি টাউনে তার নাম উচ্চারিত হলে সবাই চুপ হয়ে যান। তবে সবসময়ই রাগী মেজাজে থাকেন বলেও তাকে নিয়ে মজা করা হয়।
কিন্তু কী কারণে জয়া ক্ষেপে গিয়েছিলেন শাহরুখের ওপর। কেন বা চড় মারতে চেয়েছিলেন শাহরুখকে? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ২০০৮ সালে ক্যাটরিনার জন্মদিনের পার্টি ছিল। সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়ার ছেলের বউয়ের সাবেক প্রেমিক সালমান খান ও অভিনেতা শাহরুখ খান।
অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে নিয়ে আজেবাজে মন্তব্য করেছিলেন শাহরুখ। এ প্রসঙ্গে জয়া বচ্চন বলেন, ওই অনুষ্ঠানটি যদি তখন আমার বাড়িতে হতো তাহলে আমি শাহরুখকে চড় মারতাম। ঠিক যেমনটা আমি আমার ছেলের ক্ষেত্রেও করতাম।
পুরুষ সবসময় নারীকে সম্মান করবে এটাই আশা করি আমরা। যদিও শাহরুখ সেটা করে বরাবরই। তবে ওইদিন সে বেশি মজা করে ফেলেছিল। তবে বিষয়টি নিয়ে শাহরুখ খানের সঙ্গে আলোচনা করার সুযোগ পাচ্ছিলাম না। একটা সময় সেটি ঠিকই পেয়ে যাই। কিন্তু খুব বেশি কিছু বলতে পারিনি তাকে। কারণ ওকে আমি খুব পছন্দ করি। বচ্চন বাড়িতে শাহরুখ সবসময়ই ছেলের মতো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop