লাইফস্টাইলবাঁ-হাতিরা যে গুণে গুণান্বিত

সময় সংবাদ

fb tw
somoy
জ্যোতিষ শাস্ত্র অনেকেই মানেন, আবার অনেকে এটিকে ভুয়া বলে আখ্যা দিয়ে থাকেন। তবে কিছু কথা যখ নিজের জীবনের সঙ্গ মিলে যেতে থাকে মানুক বা না মানুক আনন্দ পেতে থাকে। আজকে জ্যোতিশ শাস্ত্র অনুযায়ী তেমেই একটা বিষয় সম্পর্কে আলোচনা করব। বিষয়টি কারো ভালো লাগবে কারো খারাপও লাগতে পারে। তবে এটি শুধু জানার জন্য। কারো বিশ্বাসে আঘাত হানা বা জোরপূর্বক বিশ্বাস করানোর কোনো বিষয় নেই।
বেশির ভাগ মানুষই ডান হাত দিয়ে কাজ করে থাকেন। তবে কিছু মানুষ আছেন, যারা বাঁ হাত দিয়ে কাজ করেন। এদের আমরা বাঁ-হাতি বলে থাকি। এরা প্রায় সব কাজই বাঁ-হাত দিয়ে করে থাকেন। এ বাঁ-হাত দিয়ে কাজ করা ব্যক্তিদের মধ্যে বিশেষ কিছু গুণ লুকিয়ে থাকে।
জ্যোতিষ মতে বাঁহাতিদের মধ্যে যেসব গুণ থাকে দেখে নেয়া যাক :
১. অর্থের পরিমাণ সাধারণত বেশি থাকে : জ্যোতিষশাস্ত্র মতে বাঁহাতিদের অর্থের পরিমাণ খুব বেশি থাকে। এদের অর্থ ভাগ্য বেশির ভাগ সময় তুঙ্গে থাকে।
২. ভুল করতে একদম পছন্দ করে না : বাঁহাতিরা ভুল কাজ করতে একদম পছন্দ করে না। এরা সব কাজ নিয়ে খুব খুঁতখুঁতে হন। যতক্ষণ পর্যন্ত কাজ সঠিক ভাবে না হয়, ততক্ষণ মন শান্ত করতে পারেন না এরা। খুব বিচক্ষণতার সঙ্গে, মন দিয়ে কাজ করেন, তাই এদের কাজে খুব একটা ভুল ভ্রান্তি হয় না।
৩. অত্যন্ত বুদ্ধিমান : বাঁহাতে যারা লেখালিখি করে তারা সাধারণত অত্যন্ত বুদ্ধিমান হন। সব সিদ্ধান্তের মধ্যে বুদ্ধির পরিচয় থাকে। এরা পড়াশোনায় সাধারণত খুব ভাল হন।
৪. সব রকম কাজ করতে পারেন : বাঁহাতিরা প্রায় সব রকম কাজই করতে পারেন। শুধু নিজের কাজ নয়, বাইরের কাজের ক্ষেত্রেও এরা যথেষ্ট নিপুণ হন।
৫. নেতৃত্ব দেওয়ার ক্ষমতা প্রবল : এদের মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা প্রবল থাকে। যে কোনও বিষয়ে খুব ভাল নেতৃত্ব দিতে পারেন এরা।
সূত্র : আনন্দবাজার

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop