শিক্ষা সময়ঢাবির ‘খ’ ইউনিটের সাক্ষাৎকার স্থগিত

সময় সংবাদ

fb tw
somoy
ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি)২০১৯-২০ শিক্ষাবর্ষে (স্নাতক সম্মান শ্রেণির প্রথম বর্ষ) ভর্তির জন্য কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে।
সোমবার (১১ নভেম্বর) এ সাক্ষাৎকার নেয়ার কথা ছিল। তবে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে নেয়া হচ্ছে না। এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে আগামী ১৬ নভেম্বর থেকে। ‘খ’ ইউনিটে ভর্তি পরীক্ষার প্রধান সমন্বরকারী ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন এসব তথ্য জানান।
তিনি বলেন, বৈরী আবহাওয়ার জন্য নির্ধারিত ১১ নভেম্বরের সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে। ১৬ নভেম্বর থেকে এ সাক্ষাৎকার নেয়া হবে। বিষয়টি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নোটিশ আকারে জানিয়ে দেয়া হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বলা হয়েছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ‘খ’ ইউনিটে ভর্তির জন্য ১১ নভেম্বরের নির্ধারিত সাক্ষাৎকার স্থগিত করা হলো। এর পরিবর্তে আগামী ১৬ নভেম্বর থেকে সাক্ষাৎকার নেয়া হবে। ওই দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত চারটি ধাপে ১-৬০০ জনের সাক্ষাৎকার নেয়া হবে। ১৭ নভেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত তিন ধাপে ৬০১-১২০০ জনের সাক্ষাৎকার নেয়া হবে। ১৮ ও ১৯ নভেম্বর একই সময়ে যথাক্রমে ১২০১-১৮০০ মেধাক্রম এবং ১৮০১-২৪০০ মেধাক্রম পর্যন্ত সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।
নোটিশে আরও জানানো হয়েছে, নাট্যকলা, সংগীত ও নৃত্যকলা বিষয়ের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সূচি পরবর্তী সময়ে জানানো হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop