খেলার সময় ধর্মীয় গুরুর শরণাপন্ন ভারতীয় কোচ রবি শাস্ত্রী

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশের কাছে প্রথম টি-টোয়েন্টি হেরে বিপাকে পড়ে ভারত। দ্বিতীয় ম্যাচে রক্ষা পেলেও মনের ভয় তাড়াতে তাই এবার ভারতীয় কোচ রবি শাস্ত্রী শরণাপন্ন হলেন ধর্মীয় গুরুর কাছে।
নিরুপায় হয়ে ভারতীয় কোচ সিরিজ বাঁচাতে দ্বিতীয় টি-টোয়েন্টির আগে ধর্মীয় গুরু বাপা মোহান্ত স্বামীর সঙ্গে দেখা করেছেন। দাবি ভারতীয় সংবাদমাধ্যমের।
জানা গেছে, শুধু তিনি নন, ভারতীয় দলের কয়েকজন খেলোয়াড়ও তার কাছ থেকে আশীর্বাদ নিয়ে এসেছেন। ওই সময় শাস্ত্রীর সঙ্গে ছিলেন টিম ইন্ডিয়ার বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ানসহ বেশ কয়েকজন ক্রিকেটার। স্বামী নারায়ণের মন্দির যান তারা। গিয়ে বাপার কাছে আশীর্বাদ প্রার্থনা করেন।
পরিপ্রেক্ষিতে পুরো সিরিজের জন্য ভারতীয় দলকে আশীর্বাদ করে দেন এ ধর্মীয় গুরু। পাশাপাশি সবার (ক্রিকেটারসহ স্টাফদের) সুস্বাস্থ্যের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেন তিনি।
সোশ্যাল মিডিয়া টুইটারে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে বাপার সঙ্গে বসা দুইটি ছবি আপলোড করেছেন শাস্ত্রী।
দ্বিতীয় ম্যাচ হারলেই প্রথমবারের মতো নিজ দেশে বাংলাদেশের কাছে সিরিজ হারতে হতো ভারতকে। তবে প্রথম ম্যাচ হারের কারণেই তড়িঘড়ি করে ধর্মীয় গুরুর শরণাপন্ন হন কিনা- এমন কিছু নিশ্চিত করে জানাননি ভারতের কোচ। কিন্তু ঘটনাটি মিলে যাওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্যরসের শিকার হচ্ছেন তিনি।
তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ১-১ সমতায়। আজ শিরোপা নির্ধারণী ম্যাচ। প্রথম ম্যাচে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। পরের ম্যাচে ৮ উইকেটের বড় জয়ে সমতায় ফেরে ভারত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop