খেলার সময়অঘোষিত ফাইনালে ফিরতে পারেন তাইজুল-মিঠুন

সময় সংবাদ

fb tw
somoy
সিরিজ নির্ধারণী ম্যাচ। দুই দলই একটি করে ম্যাচে জয় পাওয়ায় এই ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত ফাইনাল।
পরাক্রমশালী ভারত তার ঘরের মাটি থেকে ট্রফি নিয়ে যে সহজে ফিরতে দেবে না বাংলাদেশকে সেটা আর বলার অপেক্ষা রাখে না। আর তাই ট্রফিটা আদায় করে নিতে হবে মাহমুদুল্লাহ বাহিনীর। প্রথম দুই ম্যাচে স্বাগতিকদের মতো বাংলাদেশও খেলেছে অপরিবর্তিত দল নিয়ে। তবে শেষ ম্যাচে একাধিক পরিবর্তন আসতে পারে টাইগারদের। 
ম্যাচের আগে গতকাল শনিবার তাইজুলকে নিয়ে দীর্ঘ সময় অনুশীলন সেশনে ছিলেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়েছে, নাগপুরের উইকেট তার স্বাভাবিক চরিত্রে থাকলে অতিরিক্ত একজন স্পিনার খেলাতে পারে বাংলাদেশ। আর তিনি হতে পারেন তাইজুল ইসলাম। 
এদিকে মোস্তাফিজ, মোসাদ্দেকের হালকা চোট থাকায় এই বাহাতি স্পিনারের পাশাপাশি আবু হায়দার রনিকেও একাদশে দেখা যেতে পারে। মোসাদ্দেকের পরিবর্তে মোহাম্মদ মিঠুন ব্যাটিং শক্তি বাড়াতে পারে বাংলাদেশ দলের। আবার শফিউলকে খেলানো হবে না এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।
সম্ভাব্য একাদশ: লিটন দাস, মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন/মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম/তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop