খেলার সময়ভারতের 'অপয়া' ভেন্যুতে মাহমুদল্লাহকে টসেও জিততে হবে

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
সিরিজ নির্ধারণী ম্যাচ। দুই দলই একটি করে ম্যাচে জয় পাওয়ায় এই ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত ফাইনাল। দিল্লিতে টাইগারদের দারুণ জয়ের পর রাজকোটে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে ভারত। এবার ট্রফির লাড়াই নাগপুরে।
নাগপুরের উইকেট সাধারণত রাজকোটের মতো ব্যাটিং স্বর্গ হয় না। এখানে খেলা তিন টি-২০'র দুটিতেই হেরেছে ভারত। এই ভেন্যুতে দলীয় সর্বনিম্ন ৮৯ রানে অলআউট হওয়ার রেকর্ডটাও স্বাগতিকদের। এখানে অনুষ্ঠিত ১১টি টি-২০'র ৮ ম্যাচে আগে ব্যাট করা দল জয় পেয়েছে। সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড মাত্র ১২৩। তাই ব্যাটসম্যানদের চ্যালেঞ্জটাই যে বেশি।
বাংলাদেশের লাখো কোটি ক্রিকেট ভক্ত অপেক্ষা ভারতের বিপক্ষে প্রথম সিরিজ জয়ের। তবে এটা যে খুবই কঠিন কাজ। রাজকোটের একপেশে ম্যাচের পর সেটা যেনো আরো কঠিন মনে হচ্ছে। যদিও বিশ্বাস হারাচ্ছেন না কোচ রাসেল ডোমিঙ্গো।
তিনি বলেন, নাগপুরে আমরা ১-১ এ সমতা নিয়ে আসবো সেটা কি কেউ সিরিজ শুরুর আগে বিশ্বাস করতো? সেটি তো হয়েছেই। তাই আস্থা হারাচ্ছি না।
ম্যাচের আগে শনিবার তাইজুলকে নিয়ে দীর্ঘ সময় অনুশীলন সেশনে ছিলেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। মোস্তাফিজ, মোসাদ্দেকের হালকা চোট থাকায় এই বাহাতি স্পিনারের পাশাপাশি আবু হায়দার রনিকেও একাদশে দেখা যেতে পারে। আবার শফিউলকে খেলানো হবে না এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop