ভাইরালসাংবাদিকদের বুড়ো আঙ্গুল দেখিয়ে পপকর্ন খেলেন রানু মণ্ডল (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
কয়েকদিন আগেও কলকাতার রানাঘাট স্টেশনে নিদারুণ কষ্টে দিন কাটিয়েছেন রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে তিনি তারকা। তারকা হওয়ার পর থেকেই আসে তার ব্যবহারেও পরিবর্তন।
বলিউডে প্লেব্যাক, টিভি শোতে অতিথি—রাতারাতি তারকা বনে গেছেন রানু। আর রাতারাতি রপ্ত করেছেন সেলিব্রেটিসুলভ আচরণ! অভিযোগ উঠেছে, রানু এখন গণমাধ্যমকেও পাত্তা দিচ্ছেন না। সাংবাদিকদের বুড়ো আঙুল দেখিয়ে পপকর্ন খেলেন রানু মণ্ডল!
ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, সম্প্রতি গণমাধ্যমকর্মীদের সঙ্গে খারাপ আচরণ করেছেন রানু। এরই মধ্যে সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যে নেটিজেনরা আগে রানুর বন্দনা করতেন আজ তারা নিন্দায় সরব।
ভিডিওতে দেখা যাচ্ছে, রানুর বক্তব্য নেয়ার জন্য ভক্তদের পাশাপাশি ভিড় জমে গণমাধ্যমকর্মীদেরও। এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, ‘এই যে আপনি এত দ্রুত এই পর্যায়ে পৌঁছে গেলেন, তা থেকে কি আপনার মনে হয় যে স্বপ্ন সত্যি হয়?’
সাংবাদিকের প্রশ্ন শুনে বিরক্ত হন রানু। সামনে ক্যামেরা ও বুম থাকা সত্ত্বেও খেতে থাকেন পপকর্ন। একটু পর বলেন, ‘কী বলল শোনাই যাচ্ছে না!’ তা শুনে ফের প্রশ্ন করেন ওই সাংবাদিক। তবে সে প্রশ্নকে পাত্তাই দিচ্ছিলেন না তিনি!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop