মহানগর সময়পানি, বিদ্যুৎ আর নেটওয়ার্কের জন্য বরিশালে হাহাকার

সময় সংবাদ

fb tw
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতের পর নানা সমস্যায় পড়েছে বরিশালবাসী। দীর্ঘসময়েও বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক না হওয়ায় ব্যাহত পানি সরবরাহও। মোবাইল নেটওয়ার্ক না থাকায় প্রায় বিচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থা। হাসপাতালগুলোতে ব্যাহত স্বাভাবিক চিকিৎসা সেবাও।
রোববার (১০ নভেম্বর) ভোর ৪টা ২০ মিনিটে এবং দুপুর ১টার দিকে দু’দফা বরিশালের উপর দিয়ে বয়ে যায় ঘূর্ণিঝড় বুলবুল। ৭০ কিলোমিটার গতির ঝড়ে জেলার বিভিন্ন স্থানে গাছপালা ও বিদ্যুতের খুঁটি উপড়ে পড়ে। এরপর থেকে দু’দিন ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। নেই মোবাইলের নেটওয়ার্কও। সবচেয়ে বেশি সমস্যা সুপেয় পানির।
ভুক্তভোগীরা বলেন, বুলবুলের কারণে কারেন্ট নেই আজ ২ দিন। পানি নেই। মোবাইল নেটওয়ার্ক নেই। সবকিছুর সমস্যা। খুব বিপদে আছি আমরা।  
এ অবস্থায় আবাসিক বহুতল ভবনের জেনারেটরের মাধ্যমে পাড়া মহল্লার কিছু মানুষকে পানি দিয়েছে ভবন মালিকরা।
এদিকে হাসপাতালের স্বাভাবিক সেবাও বিঘ্নিত হচ্ছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আর বিদ্যুৎ না থাকায় পানির সংকট, তবে বিকল্প ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে সিটি কর্পোরেশন। আর বিদ্যুৎ বিভাগ বলছে, সমস্যা সমাধানে চেষ্টা চলছে।
বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আমজাদ হোসেন বলেন, সকাল ১০টার পর থেকে কিছু কিছু সংযোগ চালু হয়েছে। পর্যায়ক্রমে ৯৫ শতাংশ সংযোগ চালু হয়ে যাবে। 
ঘূর্ণিঝড়ে গাছ চাপায় বরিশালের উজিরপুরে একজনের মৃত্যু হয়। তবে বিদ্যুৎ ও ফসলের ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop