মহানগর সময়স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন: নেতাদের নাম ঘোষণা ১৬ নভেম্বর

সময় সংবাদ

fb tw
somoy
আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের নাম ঘোষণা করা হবে। আজকে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও নাম জানা যাবে ১৬ নভেম্বর । 
সোমবার (১১ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ‌স্বেচ্ছা‌সেবক লী‌গ দক্ষিণের সম্মেলন উদ্বোধনের পর একথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরো বলেন, সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রার্থীদের নাম প্রস্তাব করা হবে। এরপর প্রার্থী‌দের আধাঘণ্টা সময় দেয়া হবে একাধিক প্রার্থী এক হওয়ার জন্য।
‘আমরা স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর-এর নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে আরও সময় নিতে চাই এবং বিচার বিশ্লেষণ করতে চাই। সেজন্য আমরা চাচ্ছি আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে, সেখানে উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে।’ বলেন ওবায়দুল কাদের।
সে পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ধৈর্য ধরার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।
২০০৬ সালে ঢাকা মহানগর ও ২০১২ সালে সবশেষ কেন্দ্রীয় সম্মেলন করে আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবকলীগ। তিনবছর মেয়াদী কমিটি গত তের বছরেও সম্মেলন করতে পারেনি। যদিও সম্মেলন না করার পেছনে দেখিয়েছে নানা যুক্তি।

এরই মধ্যে সরকারের চলমান শুদ্ধি অভিযানে ক্যাসিনো সম্পৃক্ততায় নাম আসে দলটির সভাপতি মোল্লা আবু কাওসারের। অবশেষে গত বুধবার তাকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়।

আরও পড়ুন

স্বেচ্ছাসেবকলীগ এখন সাবেক ছাত্রনেতাদের পুনর্বাসন কেন্দ্র

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop