মহানগর সময়সাগর-রুনি হত্যা মামলার ভবিষ্যৎ ডিএনএ টেস্টের ওপর

সময় সংবাদ

fb tw
somoy
সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত সাত বছরেও শেষ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন উচ্চ আদালত। এতদিনেও বিষয়টি সুরাহা না হওয়া দুঃখজনক বলে মন্তব্য করেন আদালত। আজ উচ্চ আদালতে হাজির হয়ে মামলার তদন্ত কর্মকর্তা জানান, এই মামলার ভবিষ্যত নির্ভর করছে যুক্তরাষ্ট্রে পাঠানো ডিএনএ টেস্টের ওপর। এ বিষয়ে আগামী বৃহস্পতিবার আদেশের দিন ধার্য করেন হাইকোর্ট।
২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর রাজাবাজারে নিজ বাসায় খুন হন সাংবাদিক দম্পতি সাগর-রুনি। এরপর থেকেই এখন পর্যন্ত শুধু ডিএনএ টেস্টের ওপর ঘুরপাক খাচ্ছে মামলার তদন্ত কাজ। গত সাত বছরে এ মামলায় তদন্ত কর্মকর্তা বদলেছে সাতবার।
এদিকে, মামলার তদন্ত কাজ শেষ না হওয়ায় সোমবার উচ্চ আদালত ক্ষোভ প্রকাশ করেন। বলেন, চাঞ্চল্যকর এ মামলায় এতো বছরেও তদন্ত সম্পন্ন না হওয়া দুঃখজনক।
অ্যাটর্নি জেনারেল বলেন, 'আদালত তদন্তকারী কর্মকর্তাকে ডেকেছিলেন মামলাটির বর্তমান অবস্থা জানার জন্য। এবং তদন্ত কর্মকর্তারা কতখানী তদন্ত করেছেন এই ব্যাপারে আদালতে জানিয়েছেন। আগামী বৃহস্পতিবার আদালত আদেশের জন্য দিন ধার্য করেছেন।'
তদন্তকারী কর্মকর্তা বলেন, ডিএনও টেস্টের প্রাথমিক রিপোর্ট তাদের কাছেই আছে। তবে যুক্তরাষ্ট্রে পাঠানো ডিএনএ টেস্টের পূর্ণাঙ্গ প্রতিবেদনের জন্য অপেক্ষায় রয়েছেন তারা।
আগামী বৃহস্পতিবার মামলা বাতিল চেয়ে এক আসামীর করা আবেদন ও তদন্তের বিষয়ে আদেশের দিন ধার্য করেছেন আদালত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop