মহানগর সময়শেরপুরের অমি হত্যার বিচার দাবিতে শেকৃবি’তে মানববন্ধন

সময় সংবাদ

fb tw
somoy
শেরপুরের অমি হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের বিচার দাবিতে শেরেবাংলা কৃষিবিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।  সোমবার(১১ নভেম্বর) এ মানববন্ধনের আয়োজন করা হয়। 
মানববন্ধন কর্মসূচিতে শেরেবাংলা কৃষিবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। শিক্ষার্থীরা শেরপুরের নালিতাবাড়ী শহরের শাহীন স্কুলের পঞ্চম শ্রেণির মেধাবী শিক্ষার্থী আকিব ইসলাম খান অমি হত্যার প্রতিবাদ ও দোষীদের ফাঁসির দাবিতে এ মানববন্ধনে অংশ গ্রহণ করে।
গত ২ নভেম্বর শনিবার বিকেলে খেলতে গিয়ে নিখোঁজ হয় নালিতাবাড়ি শহরের পূর্ব কালিনগর মহল্লার আব্দুর রউফ খানের ছেলে অমি। পরে ৬ নভেম্বর বুধবার দুপুরে বাড়ির থেকে অদূরে একটি ধানক্ষেত থেকে তার অর্ধগলিত বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পুলিশ। মুক্তিপণের লোভে অমিকে কৌশলে ডেকে নিয়ে হত্যার ঘটনায় প্রতিবেশী যুবক উমর কাজী রাব্বীসহ ১০ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৭৫ ব্যাচের শিক্ষার্থী গোলাম জেনিথের ছোট ভাই অমির নৃশংস হত্যাকারীদের ফাঁসির দাবিতে শেকৃবি সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- শেকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.কামাল উদ্দিন আহমদ, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেকেন্দার আলী, ট্রেজারার আনুয়ারুল হক বেগ এবং সহকারী প্রক্টর রুহুল আমিন।
এছাড়াও ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু এবং সাধারণ সম্পাদক মিজানু রহমানসহ সাধারণ শিক্ষার্থীরা সবাই মানববন্ধনে দোষীদের দ্রুত বিচারের দাবি জানান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop