বিনোদনের সময়বিয়ের আসর থেকে পালালেন তিশা!

সময় সংবাদ

fb tw
somoy
কনের সাজে রাতের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তানজিন তিশা। তার চোখে মুখে ভয়ের ছাপ। রাস্তার চারপাশে কাকে যেন খুঁজছেন। মুহূর্তেই আরফান নিশো বরের সাজে হাজির। শুরুতেই এমন ঘটনা দর্শকরা দেখলে মনে করতেই পারেন বিয়ের আসর থেকে প্রেমিক তার প্রেমিকাকে পালিয়ে নিয়ে যাচ্ছে! তবে জটিলতা অন্য জায়গায়, কার কে প্রেমিক এটা জানতে হলে শেষ করতে হবে নাটকটি। 
এমনি এক ঘটনা নিয়ে নির্মাণ হয়েছে ‘অনলি মি’ শিরোনামের একটি নাটক। গত ৬ নভেম্বর ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় নাটকটি। ইউটিউবে প্রকাশের পরপরই নিশো-তিশার অনবদ্য অভিনয়, ভিন্ন গল্প আর নির্মাণশৈলীর কারণে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে নাটকটি।
নাটকটি প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি জানালেন,  আমি প্রতিটা নাটক দর্শকের জন্যই নির্মাণ করি। যেন দর্শকরা নাটক দেখার পর বলেন যে একটি নাটক দেখেছি।  তবে ‘অনলি মি’ নাটকটিতে একটু বেশিই ভিন্নতা পেয়েছেন দর্শক। নিশোর চরিত্রটি অনেকটাই ভিন্ন মাত্রার যা নিশো ভক্তদের আনন্দ দিয়েছে। গল্পাটাও আমাদের চারপাশে ঘটে যাওয়া ঘটনা।
মোশনরক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে ‘অনলি মি’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। এতে নিশো-তিশা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop