খেলার সময়টি-২০ র‍্যাংকিং থেকে মুছে দেয়া হলো সাকিবের নাম

সময় সংবাদ

fb tw
somoy
টি-টোয়েন্টি র‍্যাংকিং প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। সোমবার (১১ নভেম্বর) এ র‍্যাংকিং প্রকাশ করা হয়। টি-টোয়েন্টির অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষস্থান দখল করে আছেন আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবী। আইসিসির নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসানের নাম নেই টি-টোয়েন্টি অলরাউন্ডারের র‍্যাংকিংয়ে। তার রেকর্ড মুছে দেয়া হয়েছে র‍্যাংকিং তালিকা থেকে। বাংলাদেশিদের মধ্যে ২২৫ রেটিং নিয়ে চার নম্বরে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।
৩৩৯ রেটিং পয়েন্ট নিয়ে এক নম্বরে মোহাম্মদ নবী। দুইয়ে অস্ট্রেলিয়ান তারকা গ্লেন ম্যাক্সওয়েল। তিন নম্বর অবস্থানে আছেন স্কটল্যান্ডের অলরাউন্ডার রিচার্ড বেরিংটন। পাঁচে জিম্বাবুয়ের শন উইলিয়ামস। ছয়ে রয়েছেন ওমানের ক্রিকেটার জিসান মাকসুদ।
বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজের পারফরম্যান্স দিয়ে আইসিসি টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে এগিয়েছেন সৌম্য সরকার। সৌম্য ১০৭ রেটিং পয়েন্ট নিয়ে আছেন ৩১ নম্বরে। সর্বশেষ সিরিজে বাংলাদেশ স্কোয়াডে না থাকা সাব্বির রহমান এই অলরাউন্ডার র‌্যাংকিংয়ে পিছিয়েছেন। ৪৬ রেটিং নিয়ে সাব্বিরের বর্তমান অবস্থান ৮৪। বাংলাদেশের আরেক অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ৩৮ রেটিং নিয়ে আছেন ৯১ নম্বর পজিশনে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop